1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

ডুমুরিয়ায় পূর্ব শত্রুতার জেরে দীনমজুরের বিভিন্ন প্রজাতির গাছ কাটার অভিযোগ

  • প্রকাশিত: শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ১৯৫ বার পড়া হয়েছে

ডুমুরিয়া প্রতিনিধি::ডুমুরিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে এক দীনমজুরের আম সুপারিসহ বিভিন্ন প্রজাতির গাছ কেটে সাবাড় করে দিয়েছে প্রভাবশালী প্রতিপক্ষ। বৃহস্পতিবার সকালে উপজেলার মালতিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
থানায় লিখিত অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার আটলিয়া ইউনিয়নের মালতিয়া এলাকার মৃত আমিন শেখের ছেলে দীনমজুর মাসুম শেখের সাথে তার আপন ভাই কারিমুল ইসলামের জমি জমা নিয়ে দীর্ঘদিন পূর্ব শত্রুতা চলে আসছে। তার‌ই জের ধরে ঘটনার দিন সকালে কারিমুলের নেতৃত্বে ৩/৪জন দা, লাঠিসোটা নিয়ে মাসুমের বাড়ির আঙিনায় থাকা আম,সুপারি, মেহগনি সহ বিভিন্ন প্রজাতির ৭/৮টি গাছ কেটে সাবাড় করতে থাকে। এতে বাঁধা দিতে গেলে প্রতিপক্ষের লাঠির আঘাতে মাসুম,স্ত্রী সুইটি বেগম ও বৃদ্ধ মা হালিমা বেগম গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ডুমুরিয়া হাসপাতালে ভর্তি করে। ঘটনা প্রসঙ্গে ওসি সেখ কনি মিয়া বলেন, এ ঘটনায় থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেছেন তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews