1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
সর্বশেষ :

তেলেগু পরিচালকের কাণ্ডে অস্বস্তিতে নায়িকা

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ১৯১ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক::সিনেমা ‘তিরাগাবাদারা সামি’ সিনেমার টিজার প্রকাশের অনুষ্ঠান। মঞ্চে নায়িকা ও পরিচালক দাঁড়িয়ে। গণমাধ্যমকর্মীরা অপেক্ষা করছে অনুষ্ঠান ধারণের। এরমধ্যে এক কাণ্ড করে বসলেন খোদ পরিচালক। নায়িকাকে জড়িয়ে ধরে প্রকাশ্যে চুমু খেলেন নির্মাতা। এমন কাণ্ড ঘটালেন তেলেগু ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় পরিচালক। নবীন নায়িকা মান্নারা চোপড়ার সঙ্গে এমন ঘটনা ঘটেছে।

চুমুর ভিডিও সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ভিডিও দেখে নানা ধরণের মন্তব্য করছেন নেটিজেনরা। কেউ কেউ কঠোর সমালোচনা করছেন পরিচালকের। কারও কারও মতে, ক্যামেরার সামনে এমনটা করা পরিচালকের মোটেই উচিত হয়নি।

কেউ বলছেন, নায়িকার এক্সপ্রেশন বুঝিয়ে দিচ্ছে তার আপত্তির কথা। অবশ্য বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি মান্নারা।
যে নায়িকার সঙ্গে কাণ্ডটি ঘটেছে তার নাম মান্নারা চোপড়া। সম্পর্কে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার চাচাতো বোন হন তিনি। যিনি কাণ্ডটি ঘটিয়েছেন তিনি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় পরিচালক এ এস রবি কুমার চৌধুরী।

শিগগিরই মুক্তি পাবে এই নির্মাতার তেলেগু সিনেমা ‘তিরাগাবাদারা সামি’ ছবিটি। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মান্নারাকে। তবে সাংবাদিকের সামনে এমন কাণ্ড ঘটায় স্বভাবতই অস্বস্তিতে পড়েন নায়িকা। যা তার অভিব্যক্তিতেই প্রকাশ পাচ্ছিল।

প্রসঙ্গত, তেলেগু ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় নাম রবি কুমার। ক্যারিয়ারে প্রচুর হিট ছবি দিয়েছেন তিনি। অন্যদিকে, সিনেমায় সদ্য পা রেখেছেন প্রিয়াঙ্কার বোন মান্নারা। ইতোমধ্যে বেশ কিছু হিন্দি, তামিল ও তেলেগু ছবিতে কাজ করে ফেলেছেন এই নায়িকা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews