1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শনিবার, ২৫ মে ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
সর্বশেষ :
সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত শহরকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখার আহ্বান প্রধানমন্ত্রীর জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি,এমপি আনারের দেহ ৮০ টুকরো করা হয় ঘূর্ণিঝড় রেমাল সতর্কতায় মোংলা ও সুন্দরবন উপকূলে কোস্টগার্ডের মাইকিং বাগেরহাটে এমপি শেখ তন্ময় কর্তৃক প্রদত্ত দুটি স্কুলে সুপেয় পানির স্থাপনা উদ্বোধন ডুমুরিয়ার মৎস্য চাষিদের সাতক্ষীরায় অভিজ্ঞতা বিনিময় সফর ইসরায়েলের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতের রায় আজ এমপি আনার হত্যায় কসাই জিহাদ ১২ দিনের রিমান্ডে এমপি আনার হত্যা : তিন আসামির ৮ দিনের রিমান্ড ইসরায়েলের প্রধানমন্ত্রীর গ্রেফতারি পরোয়ানায় সমর্থন জানাবে বাংলাদেশ-পররাষ্ট্রমন্ত্রী

বেনাপোলে “বন্ধন-এক্সপ্রেস” ট্রেনে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ প্রসাধনী ও জর্দা উদ্ধার

  • প্রকাশিত: রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৪ বার পড়া হয়েছে

বেনাপোল প্রতিনিধি::ভারত থেকে ছেড়ে আসা খুলনা-কলকাতাগামী “বন্ধন-এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ আমদানি নিষিদ্ধ প্রসাধনী ও জর্দা আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। এ সময় পুলিশ কোন চোরাকারবারীকে আটক করতে পারিনি।

রবিবার (০৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে বন্দরের বিভিন্ন পয়েন্ট থেকে এসব নিষিদ্ধ প্রসাধনী ও জর্দা উদ্ধার করা হয়। তবে “বন্ধন-এক্সপ্রেস”ট্রেনে কোন ভাবেই চোরাচালানি ঠেকাতে পারছে না প্রসাশন।

পুলিশ জানায়, ভারত থেকে ছেড়ে আসা “বন্ধন এক্সপ্রেস” ট্রেনে বিপুল পরিমান আমদানি নিষিদ্ধ প্রসাধনী ও জর্দা বাংলাদেশে আসছে। এমন সংবাদের ভিত্তিতে বন্দর এলাকায় অভিযান চালিয়ে প্রায় ১৬ লাখ টাকার বিভিন্ন প্রসাধনী ও জর্দা উদ্ধার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা পালিয়ে যায়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামাল হোসেন ভূইয়া বলেন, ভারত থেকে ছেড়ে আসা “বন্ধন-এক্সপ্রেস” ট্রেনে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ প্রসাধনী সামগ্রী ও জর্দা আটক করা হয়েছে। এ ব্যাপারে ৫ থেকে ৬ জনের নামে থানায় মামলা হয়েছে। আসামীদের আটকে অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews