1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ :

বিপিএলে সাকিবের দল রংপুরের হয়ে খেলবেন বাবর আজম

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::বিপিএলে বড় চমক নিয়ে আসছে রংপুর রাইডার্স। শিরোপা পুনরুদ্ধারে আটঘাট বেঁধেই মাঠে নামছে তারা। এশিয়ার ক্রিকেটের সেরা তারকাদের এক সুতোয় বাঁধছে দলটা। সাকিব আল হাসানের পর এবার পাকিস্তান অধিনায়ক বাবর আজমকে দলে টেনেছে ফ্রাঞ্চাইজিটি। আসছেন ওয়ানিন্দু হাসারাঙ্গাও।

বাবর আজমের পাকিস্তানের কাছে বুধবার (৬ সেপ্টেম্বর) রাতেই হেরেছে বাংলাদেশ, এশিয়া কাপের সুপার ফোর পর্বে বাধা পড়েছে স্বাগতিক দেশটির কাছে। তবে সে রাতেই এলো নতুন এক খবর, এবারের বিপিএলে দেখা মিলবে বাবর আজমের। রংপুর রাইডার্সের জার্সি গায়ে দেখা যাবে তাকে।

দু’রাত আগেই তারা আনুষ্ঠানিকভাবে সাকিব আল হাসানকে দলে ভেড়ায় রংপুর। বরিশাল থেকে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে নিজেদের ঢেরায় নিয়ে এসেছে তারা। অবশ্য সাকিব যে এবারের আসরে রংপুরের হয়ে খেলবেন, খবরটা পুরনো। নানান সূত্রে আগেই জানা গেছিল তথ্যটি।

সাকিবকে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেয়ার পরের রাতেই বাবরকে পরিচয় করালো তারা। তাকে পরিচয় করিয়ে দিয়েছে ইশারা-ইঙ্গিতে, তিনটি ক্লু দিয়ে। তার একটি প্রতিকী ছবি যুক্তকরে এক ফেসবুক পোস্টে রংপুর জানায়, ‍‍`২০১৫ সালে অভিষিক্ত, ১০০ ইনিংসে ৫ হাজারের বেশি রান করা ও বর্তমান শীর্ষ র‍্যাঙ্কিংধারী দলের অধিনায়ক। যা হুবহু মিলে যায় বাবরের সাথে।

অবশ্য এক টিভি চ্যানেলে সরাসরি ফ্র্যাঞ্চাইজিটির মালিকপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

যেখানে তারা জানায়, শুধু বাবর আজম নয়, শ্রীলঙ্কার ওয়ানিন্দু হাসারাঙ্গা, পাকিস্তানের ইহসানুল্লাহ, ওয়েস্ট ইন্ডিজ থেকে নিকোলাস পুরান ও ব্রেন্ডন কিং আসছেন রংপুরে। আর গত আসরে খেলা আফগান অলরাউন্ডার আজমতুল্লাহ ওমরজাইকে এবারের আসরেও রাখবে তারা।

এর আগে গত আসরে খেলা তিন বাংলাদেশী ক্রিকেটারকে দলে রেখে দেয়ার খবরও জানায় তারা। যেখানে আছেন গত আসরে নেতৃত্ব দেয়া নুরুল হাসান সোহান, অলরাউন্ডার শেখ মেহেদী হাসান ও পেসার হাসান মাহমুদ। ফলে বুঝাই যাচ্ছে বেশ শক্তিশালী হয়েই এবারের আসর শুরু করার ইচ্ছে রংপুরের।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews