1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
সর্বশেষ :

রাজধানীতে জামায়াতের বিক্ষোভ, আটক ৪৫

  • প্রকাশিত: শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::পুর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জামায়াতে ইসলামি ঢাকা মহানগরী দক্ষিণের মিছিল থেকে ৪৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

আজ শুক্রবার সকালের দিকে জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি রাজধানীর যাত্রাবাড়ী কাঁচাবাজার থেকে বের করা হয়েছিল।

জামায়াতে ইসলামীর নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীর জানাজায় বাধা, তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা, গ্রেপ্তার নেতাদের মুক্তির দাবিতে এই বিক্ষোভ মিছিল করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করেছে ওয়ারী ডিভিশনের পুলিশের উপকমিশনার জিয়াউর আহসান তালুকদার। সরেজমিনে দেখা যায় রাজধানীর যাত্রাবাড়ীর বউবাজার কাজলা এলাকায় জামায়াত মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি শফিকুল ইসলাম মাসুদ। বক্তব্য শেষ হওয়ার সাথে সাথে পুলিশ টিয়ারশেল ও লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করেন এবং ঘঠনাস্থল থেকে নেতাকর্মীদের আটক করেন।

আটকের বিষয়ে জানতে চাইলে পুলিশ তৎক্ষণাত বক্তব্য দিতে অস্বিকার করে বলেন, সিনিয়র অফিসার ছাড়া কথা বলবেন না।

পরবর্তীতে ওযারী ডিভিশনের পুলিশের উপকমিশনার জিয়াউর আহসান তালুকদার বলেন, সকালে থানা সংলগ্ন বউবাজার কাজলা এলাকায় মিছিল নিয়ে যাচ্ছিলেন জামায়াতের নেতাকর্মীরা। এ সময় তারা ককটেলবিস্ফোরণ ও নাশকতার পরিকল্পনার অভিযোগে তাদের আটক করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews