1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:১২ অপরাহ্ন
সর্বশেষ :
বেইলি রোডের অগ্নিকাণ্ডের ঘটনায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে-ডিএমপি ১৩০০ ঝুঁকিপূর্ণ ভবন চিহ্নিত করেছিলেন সাবেক গণপূর্তমন্ত্রী, কিন্তু ভাঙতে পারেননি ক্রীড়া শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় গ্রিন কজি কটেজের ম্যানেজার আটক বেইলি রোডে নিহত যাদের পরিচয় মিলেছে নতুন ভোটার তালিকা প্রকাশ ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ ৩৫৬ প্রস্তাব নিয়ে ডিসি সম্মেলন শুরু কাল দাকোপে বাসন্তী পিঠা উৎসব ও লোকজ সংস্কৃতিক মেলার উদ্বোধন বাংলাদেশকে কেউ এখন অবহেলা করতে পারে না-প্রধানমন্ত্রী জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলায় দীর্ঘমেয়াদি পরিকল্পনা প্রণয়ন করেছে সরকার-ভূমিমন্ত্রী

সুষ্ঠু সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠায় সাংবাদিকদের কাজ করতে হবে. ইউএনও আল-আমিন

  • প্রকাশিত: শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৯ বার পড়া হয়েছে

পাইকগাছা (খুলনা)::নবাগত পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন বলেছেন ভাষা আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধ সহ বাঙালি জাতির প্রতিটি মুক্তি সংগ্রামে গণমাধ্যম তথা সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তিনি বলেন স্বাধীনতা পরবর্তী দেশের উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে সাংবাদিকদের ভূমিকা অব্যাহত রয়েছে। গণমাধ্যম রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ উল্লেখ করে ইউএন ও আল-আমিন বলেন সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ, তাদের কলমের মাধ্যমে সমাজের নানা অনিয়ম ও অসঙ্গতি গুলো দেশের মানুষ জানতে পারে, পাশাপাশি সাংবাদিকদের সহযোগিতা ছাড়া দেশের উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নেওয়া এবং শতভাগ সরকারি সেবা নিশ্চিত করা সম্ভব নয়। তিনি সুষ্ঠু সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সত্য ও ন্যায়ের পথে থেকে কাজ করার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

শনিবার সকালে পাইকগাছা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে উপজেলা প্রশাসনের নবাগত নির্বাহী কর্মকর্তা এসব কথা বলেন। প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট এফএমএ রাজ্জাকের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক এন ইসলাম সাগরের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন ও মোঃ আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দিন আহমেদ, কোষাধক্ষ এসএম বাবুল আক্তার, সাবেক সভাপতি জি এ গফুর, সাবেক সাধারণ সম্পাদক এসএম আলাউদ্দিন সোহাগ, স্নেহেন্দু বিকাশ, বি সরকার, এম আর মন্টু, রবিউল ইসলাম, নজরুল ইসলাম, আলাউদ্দীন রাজা, প্রমথ রঞ্জন সানা,ইমদাদুল হক, আব্দুর রাজ্জাক বুলি, কৃষ্ণ রায়, আবুল হাশেম, অমল মন্ডল, পূর্ণ চন্দ্র মন্ডল ও বদিউজ্জামান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews