1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

টস জিতে ফিল্ডিংয়ে পাকিস্তান

  • প্রকাশিত: রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯২ বার পড়া হয়েছে

ক্রীড়া প্রতিবেদক::এশিয়া কাপের গ্রুপপর্বের ম্যাচেও আগে টস জিতে ব্যাটিং নিয়েছিল ভারত। যদিও প্রথমে ব্যাট করতে নেমে পাকিস্তানি পেসারদের তোপে শুরুতে বেশ চাপে পড়ে। এবার সুপার ফোরের ম্যাচেও টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। বৃষ্টির শঙ্কা মাথায় নিয়েই রোহিত শর্মার দল আগে ব্যাট করতে নামবে।

ক্রিকেটের সবচেয়ে রোমাঞ্চকর লড়াইয়ের একটি ভারত-পাকিস্তান ম্যাচ। দুই দলের ক্রিকেটযুদ্ধ একসময় নিয়মিত হলেও এখন তার দেখা মেলে কেবল আইসিসি ও এসিসি টুর্নামেন্টের বদৌলতে। রাজনৈতিক জটিলতার কারণে ২০১২ সালের পর থেকে হয়নি দ্বিপাক্ষিক সিরিজ। তবু বছরখানেকের বিরতিতে দেখা হয় দুই দলের। আর তা নিয়েই উন্মত্ত থাকে ক্রিকেট দুনিয়া। এবারের এশিয়া কাপে একই গ্রুপে পড়ায় একাধিকবারই তাদের মুখোমুখি হওয়ার সম্ভাবনা তৈরি হয়।

যদিও গ্রুপপর্বে ভারত পুরো ব্যাট করলেও পাকিস্তান ব্যাটিংয়ে নামতে পারেনি। ম্যাচটি ভেসে গেছে বৃষ্টিতে। একই শঙ্কা সুপার ফোরেও মাথায় নিয়েই নামছে দুদল। তবে ম্যাচটির জন্য রাখা হয়েছে রিজার্ভ ডে। ভারত-পাকিস্তান আজ ন্যুনতম ২০ ওভার খেলতে না পারলে আগামীকাল (সোমবার) তারা অবারও মুখোমুখি হবে।

এর আগে নিজেদের মাটিতে বাংলাদেশকে হারিয়ে সুপার ফোরের যাত্রা শুরু করেছিল বাবরের দল। ভারতের বিপক্ষে ম্যাচের আগেরদিনই (শনিবার) তারা একাদশ ঘোষণা করেছিল। অন্যদিকে এই রাউন্ডে এটাই ভারতের প্রথম ম্যাচ। এই ম্যাচে তারা দুটি পরিবর্তন এনেছে। জসপ্রীত বুমরাহ দলে ফেরায় আবারও একাদশের বাইরে পাঠানো হয়েছে মোহাম্মদ শামিকে। এছাড়া শ্রেয়াশ আইয়ারের পরিবর্তে একাদশে এসেছেন লোকেশ রাহুল।

পাকিস্তান একাদশ : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), ফখর জামান, ইমাম-উল-হক, সালমান আলী আগা, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফাহিম আশরাফ, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি ও হারিস রউফ।

ভারত একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, লোকেশ রাহুল, ঈষাণ কিশান (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, জসপ্রীত বুমরাহ, মোহাম্মদ সিরাজ এবং কুলদীপ যাদব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews