1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বুধবার, ২২ মে ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

পাইকগাছায় মোটরসাইকেল কেনার টাকা না দেওয়ায় পিতার উপর অভিমান করে আত্মহত্যা

  • প্রকাশিত: সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৭ বার পড়া হয়েছে

পাইকগাছা ( খুলনা ) প্রতিনিধি::খুলনার পাইকগাছায় মটরসাইকেল কেনার জন্য বাবা কাছে আবদার করে টাকা দেওয়ার জন্য কিন্তু বাবা ছেলের আবদার পূরণ করতে না‌ পারায় স্বাধী (১৮) নামে যুবক গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করেছেন। স্বাধী পাইকগাছা উপজেলার গড়ুইখালী ইউনিয়নের পাতড়া বুনিয়া গ্রামের মুকুন্দ মন্ডলের ছেলে।রোববার সন্ধ্যা আনুমানিক সাড়ে সাতটার দিকে বাড়ির পাশে মনসা মুন্দিরের আড়ার সাথে ফাঁস লগিয়ে আত্নহত্যা করে। পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। সুরত হাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
মৃতের পিতা মুকুন্দ মন্ডল জানান, আমার ছেলের একটি পুরাতন মোটরসাইকেল রয়েছে। সে মোটরসাইকেলটি বিক্রি করে নতুন মোটরসাইকেলের বায়না ধরে। কিন্তু টাকা না দেওয়ায় রোববার সন্ধ্যা আনুমানিক সাড়ে সাতটার দিকে বাড়ির পার্শে মনসা মুন্দিরে গলায় রশি পেচিয়ে আত্নত্যা করে। এ সময় পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

এ বিষয়ে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি বলেন,আমরা খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews