1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডুমুরিয়ায় মহান শহীদ দিবস পালিত মুজিব শতবর্ষ জাদুঘরের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ৯ জন গ্রেফতার আনসার ও ভিডিপি খুলনা রেঞ্জ এ শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন খুলনায় মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত দুই চিকিৎসক গ্রেপ্তার, ডায়াগনস্টিক সেন্টার বন্ধ-সুন্নতে খৎনা করাতে গিয়ে শিশুর মৃত্যু প্রধানমন্ত্রীর নেতৃত্বে সাম্প্রদায়িকতার বীজবৃক্ষ সমূলে তুলে ফেলব-ওবায়দুল কাদের আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষার টানে দুই বাংলার ভাষা প্রেমীদের মিলনমেলা বসে বেনাপোল নো-ম্যান্সল্যান্ডে অবশেষে জোট সরকার গঠনে পাকিস্তানে ঐকমত্য ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

দাকোপে কারিতাসের আয়োজনে সচেতনতা মূলক তথ্য সহভাগিতা ক্যাম্পেইন অনুষ্ঠিত

  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ২২৮ বার পড়া হয়েছে
ai

দাকোপ প্রতিনিধি::কারিতাস খুলনা অঞ্চলের আওতাধীন ডিআরআর-সিসিএ প্রকল্পের উদ্যোগে সরকারি বিভিন্ন দপ্তরের অংশগ্রহণে সচেতনতা মূলক তথ্য সহভাগিতা ক্যাম্পেইন সভা অনুষ্ঠিত হয়েছে।
(১২ সেপ্টেম্বর) মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়দেব চক্রবর্তী’র সভাপতিত্বে অনুষ্ঠিত ক্যাম্পেইনে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মুনসুর আলী খান। বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুরাইয়া সিদ্দিকা, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সমন্ত পোদ্দার, লাউডোব ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব শেখ যুবরাজ,উপজেলা সহকারী সমাজসেবা কর্মকর্তা মোঃ মেহেদি হাসান, সহকারি উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী দপ্তরের মো. শামীম রহমান, সহকারী প্রাণী সম্পদ কর্মকর্তা শাপলা অধিকারী, দাকোপ প্রেসক্লাব সাধারণ সম্পাদক জি এম রেজা, সহকারী সমবায় কর্মকর্তা সাহাবুর লস্কার,উপ-সহকারী কৃষি কর্মকর্তা (উদ্ভিদ) মিন্টু রায়। স্বাগত বক্তৃতা করেন প্রকল্পের মিল সমম্ময়কারী মো: ইব্রাহীম হোসেন। উপস্থিত ছিলেন ডিআরআর-সিসিএ প্রকল্প কারিতাস দাকোপ উপজেলার কর্মকর্তাগন ও বেসরকারী সেবাপ্রদানকারী সংস্থা এ্যড্রা বাংলাদেশ এবং দলিত প্রতিনিধি, লাউডোব ও বানিশান্তা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান, ইউপি মেম্বারসহ ইউনিয়নের উপকারভোগীগণ।
বক্তৃতা এ সময় বলেন,বাংলাদেশের মানুষের জীবনমান উন্নয়নে বাংলাদেশ সরকারের বিভিন্ন সুযোগ সুবিধার ব্যবস্থা রয়েছে কিন্তু আজও অনেকে সঠিক তথ্য না জানার ফলে সকল সুযোগ গ্রহণ করতে পারে না। সরকারি বিভিন্ন সুযোগ সুবিধার তথ্য সাধারণ জনগণের নিকট পৌঁছে দেওয়ার উদ্দ্যেশে সরকারি সেবা প্রদানকারি দপ্তরের প্রতিনিধি এবং সেবা গ্রহণকারী জনগোষ্ঠীদের উপস্থিতিতে তথ্য সহভাগিতা এ ক্যাম্পেইনের আয়োজন। অনুষ্ঠানে সরকারি বিভিন্ন দপ্তর সমূহের প্রতিনিধিগণ, বেসরকারী সেবাপ্রদানকারি সংস্থার প্রতিনিধিগণ এবং সাধারণ জনগণের অংশগ্রহণের মাধ্যমে সেবা প্রদানকারী এবং সেবা গ্রহণকারীর মধ্যকার তথ্যের আদান-প্রদান এই সভা করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews