1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

লবনচরা থানা পুলিশ দেশীয় অস্ত্র, গুলিসহ ১ সন্ত্রাসী গ্রেফতার

  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮০ বার পড়া হয়েছে

বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি::কে এম পি লবনচরা থানা পুলিশ কর্তৃক ১ টি দেশীয় তৈরী ওয়ান শুটার গান, ৩ টি ১২ বোরে শর্টগানের কার্তুজ, ১ টি চা পাতি, ১ টি স্টীলের তৈরী চাইনিজ কুড়াল সহ তালিকা ভুক্ত অস্ত্রধারী সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক কারবারি কে গ্রেফতার করেছে।
১০ সেপ্টেম্বর ২০২৩ বিকাল ৫টার দিকে কে এম পির ডেপুটি পুলিশ কমিশনার ( দক্ষিণ ) মোঃ তাজুল ইসলামের নির্দেশনায় লবনচরা থানার অফিসার ইনচার্জ মোঃ এনামুল হকের নেতৃত্বে পুলিশের ১ টি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে।
উক্ত অভিযানে লবনচরা থানাধীন মতিয়াখালী এলাকা হতে তালিকা ভুক্ত অস্ত্রধারী সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক কারবারি মোঃ দুলাল তালুকদার (২৮) পিং ফারুক তালুকদার, হাজী মালেক কবরস্থানের দক্ষিণ পাশে, থানা লবনচরা কে গ্রেফতার করে।
তাকে জিজ্ঞাসাবাদে ও তার দেওয়া তথ‍্য মতে স্বীকারোক্তি মোতাবেক ৩১ নং ওয়ার্ড কৃষকলীগ নেতা নজরুল হত‍্যা চেষ্টার ঘটনায় ব‍্যবহরিত দেশীয় অস্ত্র, চাইনিজ কুড়াল ও চাপাতি তার ভাড়াটিয়া বাড়ির পূর্ব পাশে ইটের বাউন্ডারি ওয়ালের ঝোপঝাড়ের মধ‍্যে দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্র লুকিয়ে রেখেছে।
এ মর্মে স্বীকারোক্তি প্রদান করে।তার উক্ত স্বীকারোক্তি মোতাবেক উক্ত স্থান থেকে উপোরোক্ত অস্ত্র সহ অন‍্যান‍্য দেশীয় অস্ত্র সমূহ উদ্ধার করে।
এসংক্রান্তে লবনচরা থানায় ৭ নং তাং ১১ সেপ্টেম্বর ২০২৩ মামলা রুজু হয়েছে।
ধৃত আসামীর বিরুদ্ধে হত‍্যা, হত‍্যা চেষ্টা, চাঁদাবাজি, বিস্ফরক দ্রব‍্য, মাদক সহ বিভিন্ন বিষয়ে আরো ৮টি মামলা পূর্বে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews