1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০১:০৯ পূর্বাহ্ন

তাদের নেতা থাকে বিদেশে, দেশের উন্নয়ন তারা দেখতে পাবে না-শেখ তন্ময়

  • প্রকাশিত: রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০০ বার পড়া হয়েছে

বাগেরহাট প্রতিনিধি ::বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় বলেন, বিএনপি জনগনের সাথে সম্পৃক্ত না হয়ে, বিভিন্ন দূতাবাসের সাথে সম্পৃক্ততা বাড়াচ্ছে।করোনা গেল, বন্যা আসল কতকিছু হয়ে গেল, মাঠে ঘাটে তাদের কোনদিন দেখা যায়নি মানুষের পাশে। তাদের নেতা থাকে বিদেশে। দেশের উন্নয়ন তারা দেখতে পাবে না। বিএনপি নির্বাচনে আসবে কি না আসবে সেটা তাদের বিষয়। আমরা স্বাধীন-সার্বভৌম দেশ, আমাদের সিদ্ধান্ত আমরা নেব। কোন বিদেশী শক্তি আমাদের জন্য সিদ্ধান্ত দিতে পারবে না। নির্বাচন সময় মতই হবে। জনগণ আমাদের পাশে আছে, আবারও শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় আসবে।
রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে বাগেরহাট খানজাহান (রহ) এর মাজার মোড়ে সদর উপজেলা আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধনের আগ মুহুর্তে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। পরে ফিতা কেটে সদর উপজেলা আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন করেন শেখ তন্ময় এমপি।
শেখ তন্ময় আরও বলেন,বাগেরহাটের বিভিন্ন উপজেলা ও ইউনিয়নের রাস্তাঘাটের সংস্কার ও উন্নয়নের জন্য আমরা বরাদ্দ পেয়েছি। বাগেরহাট পৌরসভার রাস্তাঘাটের উন্নয়নের জন্যও বরাদ্দ পেয়েছি। খুব দ্রুত কাজ শুরু হবে। আপনারা জনগণের কাছে আমাদের উন্নয়নের বার্তা পৌছে দিন। কারও মিথ্য প্রচারণায় বিভ্রান্ত না হওয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান তরুণ এই সংসদ সদস্য।
কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান টুকু, সাধারণ সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চু, জেলা যুবলীগের সভাপতি সরদার নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মীর জায়েসী আশরাফি জেমসসহ জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। সদর উপজেলা আওয়ামী লীগের স্থায়ী কার্যালয় হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews