1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
সর্বশেষ :
বাগেরহাটে ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা, ভ্যান চালক আটক মোরেলগঞ্জে দাখিল পরীক্ষার প্রশ্ন ফাঁসের অপরাধে যুবক আটক, ২১ শিক্ষককে অব্যাহতি, ৩ জনের নামে মামলা বাগেরহাটে প্রেসরিলিজ গাইড লাইন ও ভিডিও এডিটিং কর্মশালা খালিশপুর কলেজিয়েট গার্লস স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ বেনাপোলে ধর্ষণের অভিযোগে দুই যুবক আটক খুলনায় শিশু সংবেদনশীল আদালতের যাত্রা শুরু পাইকগাছায় গোলপাতার ঘরে শিক্ষার্থীদের পাঠ দান পাইকগাছায় ফুটে থাকা হলুদ সূর্যমুখী ফুলের সমাহারে এক নয়নাভিরাম দৃশ্যের অবতারণা উপকূলয়ীয় অঞ্চল পাইকগাছায় বুলেট মরিচের বাম্পার ফলন কাতার সফরে গেলেন সেনাবাহিনী প্রধান

শিশু কিশোরদের ক্ষমতায়নের লক্ষে খেলাধুলা করার সুযোগ তৈরি করে দিতে হবে-অতিরিক্ত সচিব

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭০ বার পড়া হয়েছে

বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি::আমাকেও খেলতে দাও স্লোগানকে সামনে রেখে বুধবার বিকাল সাড়ে তিনটায় বটিয়াঘাটার জলমা ইউনিয়নের তেঁতুলতলা গ্রামে ইউনিসেফের অর্থায়নে শিশু কিশোর ও কিশোরীদের ক্ষমতায়নের লক্ষ্যে খেলাধুলা অনুষ্ঠিত হয়।উক্ত খেলাধুলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ নজরুল ইসলাম, অতিরিক্ত সচিব,যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। মোঃ ফজলে ইলাহী,উপ সচিব,যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। মোঃ বক্তিয়ার রহমান, জেলা ক্রীড়া কর্মকর্তা, খুলনা।শেখ নুরুল আলম,উপজেলা নির্বাহী কর্মকর্তা, বটিয়াঘাটা খুলনা ।মোঃ আবু বকর সিদ্দিক, যুব উন্নয়ন কর্মকর্তা, বটিয়াঘাটা খুলনা ।ইউনিসেফের প্রতিনিধি দল যথাক্রমে এ্যমা ব্রিগহাম,ডেপুটি রিপ্রেজেন্টেটিভ।ইলিজা কল্পনা,চাইল্ড এডুকেশন। মনিরা হাসান, চাইল্ড প্রোটেকশন স্পেশালিস্ট, মমিনুন নেছা, খুলনা বিভাগীয় শিশু সুরক্ষা কর্মকর্তা। মোঃ কাউছার হোসাইন, খুলনা বিভাগীয় চীফ অফ ফিল্ড অফিস উপস্থিত ছিলেন।উক্ত অনুষ্ঠান বাস্তবায়নে উপস্থিত ছিলেন সানজিদা ইসলাম,কনসালটেন্ট যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও ইউনিফেস-ঢাকা শিউলি মোর্শেদা- চাইল্ড প্রটেকশন মবিলাইজার।মোঃ আজাদ মোড়ল,সুবর্ণ রেখা, লজিস্টিক সাপোর্টার।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সকল শিশুকে সমান ভাবে লেখাপড়া ও খেলাধুলা করার সুযোগ তৈরি করে দিতে হবে। ছেলে মেয়ে নিয়ে কোন বৈষম্য তৈরি করা যাবে না মেয়েরা যাতে নিরাপদে ও নিরাপত্তার সাথে খেলাধুলা করতে পারে সে ব্যাপারে প্রশাসনের কাছে দাবি জানান তিনি ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews