1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

ভারতের উদ্দেশে ঢাকা ছেড়েছে টাইগাররা

  • প্রকাশিত: বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৩ বার পড়া হয়েছে

ক্রীড়া প্রতিবেদক::বিশ্বকাপে অংশ নিতে ভারতের গুয়াহাটির উদ্দেশে ঢাকা ত্যাগ করেছে বাংলাদেশ ক্রিকেট দল। বুধবার বিকেল ৪টার ফ্লাইটে হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন দলটি। তার আগে বিমানবন্দরে ফটোসেশনে অংশ নেন টাইগাররা।

এবারের বিশ্বকাপে নেই দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। তাকে ছাড়াই সিনিয়র-জুনিয়রের কম্বিনেশনে দল গঠন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

দেশ ছাড়ার আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জাতীয় দলের টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বলেছেন, আমাদের অভিজ্ঞতা আছে, তারুণ্য আছে। একটা কথা সিনিয়র খেলোয়াড়েরাই বলছিল, এখন না পারলে কখন! আমিও মনে করি, এখন না পারলে কখন। এটাই আমাদের হাই টাইম।

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক আরও বলেন, বাংলাদেশ যখন খেলে, সারা দেশ খেলে। সবাই উৎসুক হয়ে তাকিয়ে থাকেন। অনেকে নামাজ পড়েন, দোয়া করেন। অনেকে বলবে, অনেক তরুণ ছেলেরা যাচ্ছে। কিন্তু এদের ভালো করার সামর্থ্য আছে বলেই নির্বাচকেরা দলে নিয়েছে। আমাদেরকে বিশ্বাস করতে হবে, যে ১৫ জনকে নেওয়া হয়েছে এরাই সেরা। এদের ওপর আস্থা রাখতে হবে।

৫ অক্টোবর শুরু হবে ওয়ানডে বিশ্বকাপ। ৭ অক্টোবর ধর্মশালায় আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের মধ্য দিয়ে বিশ্বকাপ মিশন শুরু হবে টাইগারদের।

বিশ্বকাপ শুরুর আগে ২৯ সেপ্টেম্বর গুয়াহাটিতে প্রস্তুতি ম্যাচে শ্রীলংকার মুখোমুখি হবে বাংলাদেশ। ২ অক্টোবর নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে সাকিবরা মুখোমুখি হবে ইংল্যান্ডের বিপক্ষে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews