1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ :

বটিয়াঘাটা উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী অফিসারকে ফুলেল শুভেচ্ছা জানান নবনির্বাচিত সমিতির চেয়ারম্যান

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৭ বার পড়া হয়েছে

বটিয়াঘাটা(খুলনা)প্রতিনিধি::বটিয়াঘাটা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচন-২০২৩। ২৭ সেপ্টেম্বর বুধবার বিশেষ সাধারণ সভায় সমবায় সমিতি বিধিমালা/২০০৪ এর ৩২(১) বিধি মোতাবেক নিন্মরূপ পদ ভিত্তিক নির্বাচনী ফলাফল ঘোষণা করা হয়।

উক্ত ৩২ (১) বিধি মোতাবেক নির্বাচনী ফলাফলে ছাতা প্রতীক নিয়ে বিনাপ্রতিদ্বিতায় চেয়ারম্যান পদে দেবপ্রসাদ সরকার ও সদস্য নির্বাচনি এলাকা-২ হতে শাপলা ফুল প্রতীক নিয়ে বিনাপ্রতিদ্বিতায় স্বপন কুমার ফৌজদার নির্বাচিত হন।

উল্লেখ্য বিগত ২০ আগস্ট ২০২৩ তারিখ প্রকাশিত তফশিল মোতাবেক ৮টি পদের বিপরীতে ২টি পদে এক জন করে প্রাথী মনোনয়নপত্র দাখিল করেন। বিগত ১৪ সেপ্টেম্বর ২০২৩ তারিখে উক্ত সভাপতি ও সদস্য পদে বিনাপ্রতিদ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয় বিধায় কোন ভোট গ্ৰহনের প্রয়োজন হয়নি । অপরদিকে সদ্য নির্বাচিত সভাপতি ও সদস্যের পক্ষ থেকে বুধবার বিকেলে পৃথক পৃথক ভাবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম খান ও উপজেলা নির্বাহী অফিসার শেখ নুরুল আলম’র নিজেস্ব কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত সহকারী কমিশনার (ভূমি) এম আবদুল্লাহ ইবনে মাসুদ আহমেদ,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও খুলনা জেলা পরিষদের সদস্য দিলীপ হালদার,বীরমুক্তিযোদ্ধা নিরঞ্জন কুমার রায়,উপজেলা নির্বাহী অফিসারের অফিস সহকারী প্রশান্ত কুমারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন সমিতির সদস্য গন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews