1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

দুবৃর্ত্তায়িত রাজনীতির বলয় থেকে দেশকে মুক্ত করতে হবে- রুহিন হোসেন প্রিন্স

  • প্রকাশিত: শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৫ বার পড়া হয়েছে

বাগেরহাট প্রতিনিধি::বাংরাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) কেন্দ্রীয় সাধারন সম্পাদক ও বাম জেটের শীর্ষ নেতা রুহিন হোসের প্রিন্স বলেছেন, অসৎ রাজনীতিক, অসৎ আমলা ও অসৎ ব্যবসায়ীরা মিলে দেশে দুবৃর্ত্তায়িত রাজনীতির বলয় গড়ে তুলেছে। এদের হাত থেকে দেশ ও মানুষকে মুক্ত করতে না পারলে দেশের সংকট কখনোই দূর হবেনা। বর্তমান দু:শাসন থেকে বাঁচতে ও মানুষের ভোটাধিকার নিশ্চিত করতে নির্দলীয় তদারকি সরকারের অধীনে সংখ্যানুপাতিক পদ্বতির নির্বাচনের দাবিতে সরকারকে বিদায় করার আন্দোলন সংগ্রামে সবাইকে এগিয়ে আসতে হবে। শনিবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাব মিলনায়তনে জেলা সিপিবি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রুহিন হোসের প্রিন্স আরও বলেন, লুটপাট ও সিন্ডিকেটের কারসাজিতে দ্রব্যমূল্যের লাগামহীন উর্দ্ধগতিতে দেশের মানুষ দিশেহারা হলেও মেগা প্রজেক্টের মেগা দূর্নীতিবাজ ও তাদের সহযোগিদের কোন সমস্য নেই। দূর্নীতিবাজরা ভালো থাকরেও সাধারন মানুষদের এখন বেঁচে থাকাই দায় হয়ে দাড়িয়েছে। তিনি দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও সারাদেশে রেশন ব্যবস্থা চালুরও দাবি জানান।
বাগেরহাট জেলা সিপিবি’র সভাপতি তুষার কান্তি বসুর সভাপতিত্বে সমাবেশে দলের কন্টোল কমিশনের সদস্য সোহরাব হোসেন, জেলা সিপিপি’র সাধারন সম্পাদক ফররুখ হাসান জুয়েল, সেকেন্দার আলী, বেলাল হোসেন বিদ্যা প্রমুখ বক্তব্য রাখেন।
সমাবেশ শেষে নির্দলীয় তদারকি সরকারের অধীনে সংখ্যানুপাতিক পদ্বতির নির্বাচন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও সারাদেশে রেশন ব্যবস্থা চালুরও দাবিতে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews