1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

বাগেরহাটে কিশোরীকে অপহরণ করে সংঘবদ্ধ ধর্ষন, গ্রেফতার ২

  • প্রকাশিত: শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮২ বার পড়া হয়েছে

বাগেরহাট প্রতিনিধি::বাগেরহাটের রামপাল উপজেলায় অপহরণের পর সংঘবদ্ধ ধর্ষনের শিকার হয়েছে এক কিশোরী (১৪)। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বড় দূর্গাপুর গ্রামে স্থানীয় পলাশের চিংড়ি ঘেরের টংঘরে ওই সংঘবদ্ধ ধর্ষনের ঘটনার পর রাতেই অভিযান চালিয়ে রাকিব হোসেন সজল (২৫) ও রাসেল শেখ (২৬) নামে দুই ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতার রাকিব হোসেন সজল উপজেলার কালেখার গ্রামের আজমল হোসেন ছেলে ও রাসেল শেখ উপজেলার পাড়গোবিন্দপুর গ্রামের ফরহাদ শেখের ছেলে।
রামপাল তানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম জানান, উপজেলার ফয়লাহাট কামাল উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেনী ওই শুক্রবার বিকালে কিসমত বুঝবুনিয়ায় তার মামা বাড়িতে যাওয়ার পথে খুলনা-মোংলা মহাসড়কের রনসেন মোড়ে পৌছিলে বিকাল সাড়ে ৫টা দিকে রহমত ও রাসেল শেখ ওই ছাত্রীকে অপহরণ করে একটি মোটরসাইকেলে উঠিয়ে বড় দুর্গাপুর গ্রামের স্থানীয় পলাশের চিংড়ি ঘেরের টংঘরে নিয়ে যায়। সেই টং ঘরে পূর্বে থেকে অবস্থান করা রাকিব হোসেন সজলসহ রহমত আলী ও রাসেল শেখ মিলে অপহৃতকে জোর পূর্বক সংঘবদ্ধ ধর্ষণ করে। ধর্ষণ শেষে রাত ৭টা দিকে মহেন্দ্রযোগে কিশোরীকে তার নিজ বাড়িতে পাঠিয়ে দেয়। রাতেই ওই কিশোরীর মামা শেখ শরিফুল ইসলাম বাদী হয়ে রাতেই তিন ধর্ষক রাকিব হোসেন সজল, রহমত আলী ও রাসেল শেখকে আসামি করে অপহরণ ও ধষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দয়ের করেন। এরপর দ্রæত অভিযান চালিয়ে কয়েক ঘন্টার মধ্যে রাকিব হোসেন সজল ও রাসেল শেখ নামে দুই ধর্ষককে গ্রেফতার করা হয়। অপর আসামি রহমত আলীকে গ্রেফতারে চেষ্টা চলছে। শনিবার সকালে গ্রেফতারকৃতদের আদালতে পাঠালে বিচারক তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন। কিশোরীর ডাক্তারী পরিক্ষা দুপুরে বাগেরহাট জেলা ২৫০ বেড হাসপাতালে সম্পন্ন হয়েছে হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews