1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
সর্বশেষ :
প্রীতির জোড়া গোলে নেপালকে হারিয়ে বাংলাদেশের শুভসূচনা শোকের শহরে ছাত্রদলের আনন্দ মিছিল! যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে-প্রধানমন্ত্রী বেইলি রোডের অগ্নিকাণ্ডের ঘটনায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে-ডিএমপি ১৩০০ ঝুঁকিপূর্ণ ভবন চিহ্নিত করেছিলেন সাবেক গণপূর্তমন্ত্রী, কিন্তু ভাঙতে পারেননি ক্রীড়া শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় গ্রিন কজি কটেজের ম্যানেজার আটক বেইলি রোডে নিহত যাদের পরিচয় মিলেছে নতুন ভোটার তালিকা প্রকাশ ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ ৩৫৬ প্রস্তাব নিয়ে ডিসি সম্মেলন শুরু কাল

ডুমুরিয়ায় জেলা ডিবি পুলিশের অভিযান,দুই মাদক কারবারি গ্রেফতার

  • প্রকাশিত: শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ৬৭ বার পড়া হয়েছে

অরুণ দেবনাথ, ডুমুরিয়া (খুলনা)প্রতিনিধি::খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ডুমুরিয়ায় ২০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ২ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক কারবারি কে গ্রেফতার করা হয়েছে ।
গোপন সংবাদের ভিত্তিতে
খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম’র দিক-নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা এসআই শেখ ইমরুল করিমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
পুলিশ জানায়,গত শুক্রবার দিবাগত রাত ১১ টার দিকে ডুমুরিয়া থানাধীন নরনিয়া গ্রামস্থ জনৈক হাফিজুরের চা-পান দোকানের সামনে থেকে তাদের আটক করা হয়। তারা হলো-কেশবপুর থানাধীন ছোট পাথরা এলাকার বিমল দাসের ছেলে নারায়ন দাস (২৭)ও ডুমুরিয়া থানাধীন নরনিয়ার আনসার আলি গাজীর ছেলে আব্দুল হালিম গাজী (৩৮), এসময় তাদের দেহ তল্লাসী করে ২০ পিচ ইয়াবা ট্যাবলেট ও
২ বোতল ফেন্সিডিল উদ্বার করে পুলিশ ।
এ ঘটনায় এসআই ইমরুল করিম বাদী হয়ে ডুমুরিয়া থানায় মাদক আইনে একটি মামলা রুজু করেন। আসামী আব্দুল হালিম গাজী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। আজ শনিবার আসামিদের আদালতের জেল হাজতে পাঠানে হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews