1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ :

ধাক্কা সামলে ম্যাচে ফেরার চেষ্টায় অজিরা

  • প্রকাশিত: রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ৬১ বার পড়া হয়েছে

ডেস্ক::এবারের বিশ্বকাপে প্রথাগত বেশ কিছু নীতিতে পরিবর্তন এসেছে। সাধারণত উদ্বোধনী ম্যাচে স্বাগতিক দেশ ২২ গজ মাঠ মাতালেও এবার টুর্নামেন্টের চতুর্থ দিনে মাঠে নেমেছে রোহিত শর্মার দল।

রোববার (৮ অক্টোবর) চেন্নাইয়ের এম চিদাম্বারাম স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া।

ফিল্ডিংয়ে নেমে বল হাতে শুরুতেই স্বাগতিকদের দারুণ সাফল্য এনে দিয়েছেন ভারতীয় পেস ইউনিটের মূল তারকা জাসপ্রিত বুমরাহ। এদিন ওপেনিংয়ে নেমে অজি অধিনায়ক প্যাট কামিন্সের প্রথমে ব্যাট করার সিদ্ধান্তকে সঠিক প্রমাণে ব্যর্থ হয়েছেন দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শ।

বল হাতে সঠিক লাইন ও লেংথ বজায় রেখে অজি ব্যাটারদের শট খেলার কোনো সুযোগই দিচ্ছিলেন না বুমরাহ ও সিরাজ। এরপর নিজের ব্যক্তিগত দ্বিতীয় ওভারেই দলকে সাফল্য এনে দেন বুমরাহ। রানের খাতা খোলার আগেই মিচেল মার্শকে প্যাভিলিয়নে ফেরান আনপ্লেয়েবেল এক বলে। স্লিপে দুর্দান্ত এক ক্যাচ নেন বিরাট কোহলি।

তবে শুরুর সেই ধাক্কা সামলে ম্যাচে ফেরার চেষ্টা করছে অজিরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১০ ওভার শেষে অজিদের সংগ্রহ ১ উইকেটে ৪৩ রান। ২৪ রানে ওয়ার্নার এবং ১৯ রানে ক্রিজে আছেন স্মিথ।

ডেঙ্গু আক্রান্ত হওয়ায় অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলা হচ্ছে না ভারতীয় ব্যাটার শুভমান গিলের। অপরদিকে ম্যাচের আগের দিন চোট পেলেও সেটি সেরে ওঠায় অজিদের একাদশে জায়গা করে নিয়েছেন অ্যাডাম জাম্পা।

অস্ট্রেলিয়া একাদশ : ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, স্টিভ স্মিথ, মার্নাস ল্যাবুশেইন, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), ক্যামেরন গ্রিন, প্যাট কামিন্স (অধিনায়ক), মিচভেল স্টার্ক, অ্যাডাম জাম্পা ও জশ হেইজলউড।

ভারত একাদশ : রোহিত শর্মা, ঈশান কিষাণ, বিরাট কোহলি, শ্রেয়াশ আইয়ার, লোকেশ রাহুল (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন আশ্বিন, জশপ্রিত বুমরাহ, কুলদ্বীপ যাদব ও মোহাম্মদ সিরাজ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews