1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডুমুরিয়ায় মহান শহীদ দিবস পালিত মুজিব শতবর্ষ জাদুঘরের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ৯ জন গ্রেফতার আনসার ও ভিডিপি খুলনা রেঞ্জ এ শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন খুলনায় মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত দুই চিকিৎসক গ্রেপ্তার, ডায়াগনস্টিক সেন্টার বন্ধ-সুন্নতে খৎনা করাতে গিয়ে শিশুর মৃত্যু প্রধানমন্ত্রীর নেতৃত্বে সাম্প্রদায়িকতার বীজবৃক্ষ সমূলে তুলে ফেলব-ওবায়দুল কাদের আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষার টানে দুই বাংলার ভাষা প্রেমীদের মিলনমেলা বসে বেনাপোল নো-ম্যান্সল্যান্ডে অবশেষে জোট সরকার গঠনে পাকিস্তানে ঐকমত্য ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

যশোরের শার্শায় অস্ত্র ও গুলিসহ চিহ্নিত সন্ত্রাসী আটক

  • প্রকাশিত: রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ৯৫ বার পড়া হয়েছে

বেনাপোল প্রতিনিধি::যশোরের শার্শায় অস্ত্র, গুলি ও হ্যান্ডকাপ উদ্ধারসহ মনিরুল ইসলাম (৩৬) নামে এক চিহ্নিত সন্ত্রাসীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

রবিবার (০৮ অক্টোবর) বিকেলের দিকে শার্শার জামতলা-বালুন্ডা সড়কের টেংরা মাকড়ার বিল এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ তাকে আটক করা হয়। আটক মনিরুল ইসলাম সাতক্ষীরা সদর রসুলপুর গ্রামের আফতাব সরদারের ছেলে।

ডিবি পুলিশের এস আই রইচ আহমেদ জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যে, শার্শার জামতলা-বালুন্ডা সড়কের মাকড়ার বিল এলাকায় অস্ত্র ও গুলি নিয়ে একজন চিহ্নিত সন্ত্রাসী অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে মনিরুল ইসলামকে আটক করে। এ সময় তার কাছে থাকা একটি বিদেশী পিস্তল, ৩ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন এবং একজোড়া হ্যান্ডকাপ উদ্ধার করা হয়। অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় অস্ত্র আইনে মামলা দিয়ে তাকে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক সন্ত্রাসী মামলা রয়েছে বলে তিনি জানায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews