1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
সর্বশেষ :
খুলনা মেট্রোপলিটন পুলিশের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত মুজিবনগর দিবসে জনসভা করবে আওয়ামী লীগ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির হাছান মাহমুদের সাথে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক অনিবন্ধিত ও অবৈধ নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেয়া হবে-তথ্য প্রতিমন্ত্রী বাগেরহাটে পাওনা টাকা চাওয়ায় বিকাশ এজেন্টকে মারধর ও টাকা লুটের অভিযোগ শিশুদের সুস্বাস্থ্য নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলের দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে-সিটি মেয়র বাগেরহাট হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে ৫’শ রোগিকে চিকিৎসা সেবা দাকোপে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ প্রদর্শনী-২০২৪ উদযাপনে বিভিন্ন কর্মসূচী গ্রহন ফরিদপুরে বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষ: নিহত বেড়ে ১৪

খুলনায় ফিলিস্তিনের জনগণের প্রতি সংহতি জানিয়ে আঞ্জুমান এর মানববন্ধন

  • প্রকাশিত: রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ৮১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি::ফিলিস্তিনিদের ওপর চলমান আগ্রাসনের বিরুদ্ধে হামাসের প্রতিরোধ যুদ্ধের সঙ্গে সংহতি জানিয়ে মানববন্ধন করেছে নগরীর আলতাপোল লেনন্থ আঞ্জুমান-এ-পাঞ্জাতানী। রবিবার খুলনা মহানগরীর পিকচারপ্যালেস মোড়ে WE EXPRESS UTMOST SOLIDARITY WITH THE PALESTINIANS FOR THEIR MOVEMENT FOR FREEDOM লেখা ব্যানার নিয়ে এ মানববন্ধন করা হয়।
এ সময় বক্তারা বলেন ‘ফিলিস্তিনি ভাইদের বলতে চাই, আমরা দূর থেকে হয়তো কিছু করতে পারব না। তবে মানববন্ধনের মাধ্যমে জানাতে চাই, আমরা বাংলাদেশের জনগণ সব সময় আপনাদের পাশে ছিলাম, আছি ও থাকব।’
বক্তারা ওআইসিভুক্ত দেশসহ পৃথিবীর শান্তিকামী মানুষের প্রতি আহ্বান জানিয়ে বলেন, ‘আপনারা নিরীহ ফিলিস্তিনদের পাশে দাঁড়ান।’
মানববন্ধনে বক্তব্য এ্যাড. মোঃ আব্দুর রাজ্জাক, মোঃ আবু জাফর মন্ডল, সৈয়দ মইনুদ্দিন কিসলু, হুজ্জাতুল ইসলাম ড. আব্দুল কাইয়ুম, হুজ্জাতুল ইসলাম সৈয়দ ইব্রাহীম খলিল রাজাভী ও এ্যাড. ড. জাকির হোসেন প্রমুখ।
এ সময় বক্তারা মুসলমানদের প্রথম কেবলা আল আকসা মসজিদ রক্ষার দাবি জানান এবং ফিলিস্তিনের মানুষের প্রতি ইসরায়েলের অবৈধ দখলদারিত্ব, নির্মম নির্যাতন এবং গণহত্যার প্রতিবাদ জানায়। পাশাপাশি স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠা করতে বিশ্ব মুসলিমকে এক হওয়ার আহবান জানান।
ইসলামী শিক্ষা কেন্দ্রের অধ্যক্ষ্য সৈয়দ ইব্রাহিম খলিল রাজাভী বলেন, সারা বিশ্বের মুসলিমরা ইসরায়েলের এই নির্যাতন অবশ্যই প্রতিহত করবে। প্রতিটি শান্তিকামী মানুষ ইসরায়েলের বিরুদ্ধে এবং ফিলিস্তিনের পক্ষে আছে এবং থাকবে। পৃথিবীর সবচেয়ে তথাকথিক পরাশক্তি আমেরিকা অবশ্যই তাদের লেজ গুটিয়ে নিবে এবং তা তারা পৃথিবীর দেশে দেশে তাদের খবরদারি বন্ধ করবে।
তিনি আরও বলেন, বাংলাদেশ স্বাধীনতার পর থেকে এখন পর্যন্ত ফিলিস্তিনের জনগণের পক্ষে ছিল, আছে এবং থাকবে।
এ সময় তারা ইসরায়েল বিরোধী ও ফিলিস্তিনের পক্ষে বিভিন্ন স্লোগান দেন। পাশাপাশি তারা ফিলিস্তিনের পতাকা উড়ান। এ সময় তাদের ‘বিশ্ব মুসলিম ঐক্য গড়, ফিলিস্তিন মুক্ত করো’, ‘বয়কট ইসরায়ের’সহ বিভিন্ন ¯েøাগান দেন। মানববন্ধন কর্মসূচি পরিচালনা করেন আঞ্জুমান-এ-পাঞ্জাতানীর সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews