1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

খুলনায় রাজনৈতিক সহনশীলতা ও স¤প্রীতি বজায় রাখতে সকল দলকে গণতন্ত্রের ভাষায় কথা বলতে হবে-সিটি মেয়র

  • প্রকাশিত: সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ১১০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি::খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, খুলনায় রাজনৈতিক সহনশীলতা ও স¤প্রীতি বজায় রাখতে সকল দলকে গণতন্ত্রের ভাষায় কথা বলতে হবে। গণতান্ত্রিক প্রক্রিয়ায় আস্থাশীল এবং মত প্রকাশের স্বাধীনতায় বিশ্বাসের প্রতি প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, খুলনার রাজনৈতিক অঙ্গনে বর্তমানে সুন্দর পরিবেশ বজায় রয়েছে। রাজনৈতিক কর্মসূচি পরিচালনার ক্ষেত্রে সকলে ধৈর্য্য ধারণে আগ্রহী হলে রাজনীতির এ ধারা বজায় রাখা সম্ভব বলে তিনি উল্লেখ করেন।
সিটি মেয়র আজ দুপুরে নগরীর সিএসএস আভা সেন্টারে ‘‘কমিউনিটি টাউনহল মিটিং অন পলিটিক্যাল হারমনি’’ শীর্ষক সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। দাতা সংস্থা ইউএসএইড এর সহযোগিতায় ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল পরিচালিত মাল্টিপার্টি এ্যাডভোকেসি ফোরাম (এমএএফ) এ সভার আয়োজন করে।
প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র আরো বলেন, সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন হবে। বিরোধী দল তাতে বাধা দিতে পারে। তবে এই মতপার্থক্য নিয়ে উচ্ছৃখলা কাম্য নয়। খুলনায় কখনো রাজনৈতিক প্রতিহিংসা সৃষ্টি হয়নি মন্তব্য করে তিনি রাজনৈতিক এ ঐতিহ্য বজায় রাখার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।
এমএএফ-এর নবনির্বাচিত সভাপতি ও জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব জোবায়ের আহমেদ খান জবা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে খুলনা মহানগর বিএনপি’র আহবায়ক এ্যাড. শফিকুল আলম মনা, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, জেলা বিএনপি’র আহবায়ক আমির এজাজ খান, মহানগর বিএনপি’র সদস্য সচিব শফিকুল আলম তুহিন, এমএএফ-এর সাধারণ সম্পাদক রেহেনা ঈসা, দৈনিক দেশসংযোগ পত্রিকার সম্পাদক মো: মুন্সি মাহবুব আলম সোহাগ, দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার সম্পাদক মোহাম্মদ আলী, দৈনিক সময়ের খবর পত্রিকার সম্পাদক মো: তরিকুল ইসলাম, সিনিয়র সাংবাদিক সোহরাব হোসেন, মো: নুরুজ্জামান প্রমুখ সভায় বক্তৃতা করেন। বাংলাদেশ আওয়ামী লীগ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিগণ সভায় অংশগ্রহণ ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews