1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

নয়াপল্টনে শুরু হয়েছে বিএনপির জনসমাবেশ

  • প্রকাশিত: বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ৮৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::সরকার পতনের এক দফা দাবিতে নয়াপল্টনে শুরু হয়েছে বিএনপির জনসমাবেশ। এতে নেতাকর্মীর ঢল নেমেছে। পূর্ব ঘোষণা অনুযায়ী বেলা ২টায় সমাবেশের কার্যক্রম শুরু হয়।

এর আগে আজ বুধবার (১৮ অক্টোবর) ভোর থেকেই চলে মঞ্চ তৈরির কাজ। খুব সকাল থেকেই খণ্ডখণ্ড মিছিল নিয়ে নয়াপল্টনের আশপাশের এলাকায় জড়ো হতে থাকেন নেতাকর্মীরাও। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মিছিলের স্রোত নয়াপল্টনমুখী হতে থাকে। নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে কম্পিত হয়ে উঠে পুরো এলাকা।

সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্ত, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এ জনসমাবেশের আয়োজন করেছে বিএনপি।

সকাল থেকেই দেখা যায়, নয়াপল্টনের আশপাশে এলাকা থেকে মিছিল ঢুকছে সমাবেশস্থলে। বিভিন্ন ইউনিট থেকে বিভিন্ন ব্যানারে, ফেস্টুন, প্ল্যাকার্ড হাতে নিয়ে স্লোগান দিচ্ছেন নেতাকর্মীরা। পাঁচটি ট্রাক দিয়ে অস্থায়ী মঞ্চ প্রস্তুত করা হয়েছে। সমাবেশ কেন্দ্র করে নয়াপল্টনে ভিআইপি সড়কের যান চলাচল সীমিত হয়ে গেছে। আশপাশের সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। বিপুল আইনশৃঙ্খলা বাহিনী মোতায়ন করা হয়েছে।

জনসমাবেশের প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ ছাড়া দলটির স্থায়ী কমিটি সদস্য, সিনিয়র নেতৃবৃন্দ ও অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ বক্তব্য দেবেন।

সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আহ্বায়ক আব্দুস সালাম, সঞ্চালনায় রয়েছেন ঢাকা মহানগর উত্তর বিএনপি সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণ বিএনপি ভারপ্রাপ্ত সদস্য সচিব লিটন মাহমুদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews