1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ :
খুলনা মেট্রোপলিটন পুলিশের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত মুজিবনগর দিবসে জনসভা করবে আওয়ামী লীগ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির হাছান মাহমুদের সাথে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক অনিবন্ধিত ও অবৈধ নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেয়া হবে-তথ্য প্রতিমন্ত্রী বাগেরহাটে পাওনা টাকা চাওয়ায় বিকাশ এজেন্টকে মারধর ও টাকা লুটের অভিযোগ শিশুদের সুস্বাস্থ্য নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলের দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে-সিটি মেয়র বাগেরহাট হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে ৫’শ রোগিকে চিকিৎসা সেবা দাকোপে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ প্রদর্শনী-২০২৪ উদযাপনে বিভিন্ন কর্মসূচী গ্রহন ফরিদপুরে বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষ: নিহত বেড়ে ১৪

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে খুলনা সিটি কর্পোরেশনের পক্ষ থেকে নগরীর পূজামন্ডপসমূহে আর্থিক সহায়তা

  • প্রকাশিত: বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ৭৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি::শারদীয় দুর্গোৎসব উপলক্ষে খুলনা সিটি কর্পোরেশনের পক্ষ থেকে নগরীর পূজামন্ডপসমূহে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বুধবার নগরীর ৫টি থানা এলাকায় পৃথক পৃথক অনুষ্ঠানের মাধ্যমে এ আর্থিক সহায়তা প্রদান করেন।
সকাল ১০টায় সিটি মেয়র নগরীর দৌলতপুরস্থ পাবলা মধ্যপাড়া মন্দির প্রাঙ্গণে দৌলতপুর ও খান জাহান আলী থানা এলাকার, দুপুর ১২টায় সোনাডাঙ্গাস্থ পূজাখোলা মন্দির প্রাঙ্গণে খালিশপুর ও সোনাডাঙ্গা থানা এলাকার এবং দুপুর ২টায় সদর থানাস্থ শিতলাবাড়ি মন্দির প্রাঙ্গণে সদর থানা এলাকার পূজা মন্ডপসমূহের কমিটির কর্মকর্তাদের হাতে সহায়তার নগদ অর্থ তুলে দেন। নগরীর সর্বমোট ৭৮টি পূজা মন্ডপের অনুক‚লে ৬ লক্ষ ৭৩ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।
কেসিসি’র স্থানীয় কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর, স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, মহানগর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ও মন্দির কমিটির নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews