1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:০০ অপরাহ্ন
সর্বশেষ :
ক্রিকেটবিশ্বের কাছে সহায়তা চাইলেন ওয়েস্ট ইন্ডিজ চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন ওবায়দুল কাদের বাংলাদেশিকে ধরিয়ে দিতে বড় অঙ্কের পুরস্কার ঘোষণা এফবিআইয়ের মাওলানা লুৎফুর রহমানের নামাজে জানাজা বাইতুল মোকাররমে জাতীয় পরিচয়পত্রে নামের সংশোধন চেয়ে আবেদন করেছিলেন অভিশ্রুতি পাইকগাছার ৩ ব্যক্তিকে জেল-জরিমানা বাগেরহাটে ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা, ভ্যান চালক আটক মোরেলগঞ্জে দাখিল পরীক্ষার প্রশ্ন ফাঁসের অপরাধে যুবক আটক, ২১ শিক্ষককে অব্যাহতি, ৩ জনের নামে মামলা বাগেরহাটে প্রেসরিলিজ গাইড লাইন ও ভিডিও এডিটিং কর্মশালা খালিশপুর কলেজিয়েট গার্লস স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেগে আছে বলেই,আমরা নিশ্চিন্তে ঘুমাতে পারছি-পরিকল্পনা মন্ত্রী-এম এ মান্নান

  • প্রকাশিত: শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ১৭০ বার পড়া হয়েছে
hdr

দাকোপ(খুলনা)প্রতিনিধি::প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেগে আছে বলেই,আমরা নিশ্চিন্তে আজ ঘুমাতে পারছি,এ কথা উল্লেখ করে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলছেন,৭৫ এর আগে এবং পরে এ দেশে যত সব উন্নয়ন তার সবই আওয়ামী লীগের হাত ধরে এসেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দিয়ে গেছেন স্বাধীন দেশ,আর তারই সুযোগ্য কন্যা বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন উন্নশনশীল দেশ। শেখ হাসিনার সরকার আপমর জনসাধারণ ও গরীব দুঃখি মেহেনতি মানুষের সরকার। মন্ত্রী বলেন,উন্নয়ন করতে হবে,তাই বলে কৃষকের ক্ষতি করে কোন কাজ করা যাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষনা দিয়েছেন দেশের কোথাও আর শাখো থাকবে না, প্রতিটি স্থানে ব্রীজ নির্মান করে জনগণের যাতায়তকে সহজতর করা হবে। গ্রাম হবে শহর। মন্ত্রী এম এ মান্নান আর বলেন,শুধু ক্ষমতায় যাওয়ার জন্য রাজনীতি নয়,পরিবেশ উন্নয়ন,জাতির মানসিকতার পরিবর্তন সেগুলো আমাদের রাজনৈতিক দায়িত্ব। এ সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় এসে দেশের আমুল পরিবর্তন ঘটিয়েছেন। সরকার পদ্মা সেতু, মেট্রোরেল,ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের মতো বড় বড় প্রকল্প গুলো চালু করেছে। আর দাকোপ-বটিয়াঘাটা বাসীর প্রাণের দাবী ঝপঝপিয়া নদীতে খুব শিঘ্রই সেতু নির্মাণের কাজ শুরু হবে। এদেশে ভিটে হীন,জমি হীন,জীবনের ঝুঁকি নিয়ে নদীর পাড়ে বসবাসকারী সকলকেই জমিসহ ঘর নির্মান করে দেওয়া হচ্ছে। একজন মানুষও গৃহহীন থাকবে না। ইতিমধ্যে এ সরকার দেশের ৯ লাখেরও বেশি মানুষকে জমিসহ গৃহ নির্মাণ করে দিয়ে তাদেরকে মাথা গোজার ঠাঁই করে দিয়ে বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছেন। তাই জাতির উন্নয়নের জন্য আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার সরকারকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। তিনি বলেন,মার্কিন যুক্তরাষ্ট্র তাদের নিদ্দেশে এ দেশ চলবে না,শেখ হাসিনার নিদ্দেশেই দেশ চলবে।আমাদের সংবিধান অনুযায়ী শেখ হাসিনা সরকারের নেতৃত্বেই এদেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি এ সভার পূর্বে লাউডোব-বানিশান্ত আন্তঃ ফেরীর শুভ উদ্বোধন করেন। তিনি গতকাল (২০ সেপ্টেম্বর শুক্রবার) বেলা ১১ টায় সড়ক পথের মাধ্যমে দাকোপের বানিশান্তা-লাউডোব এলাকায় আন্তঃ জেলা ফেরীঘাটের শুভ উদ্বোধন করেন এবং দুপুর ১২ টায় বানিশান্তা বাজার মন্দির মাঠ প্রাঙ্গনে বানিশান্তা ইউনিয়ন পরিষদ ও ৩০০ একর ফসলী জমি রক্ষা কমিটির যৌথ উদ্যোগে আয়োজিত প্রধানমন্ত্রীর উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা গুলি বলেন।
বানিশান্ত ইউপি চেয়ারম্যান ও ইউপি আ’লীগের সভাপতি সুদেব কুমার রায়ের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ^াস এমপি,জাতীয় সংসদের সংরক্ষিত সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সদস্য এ্যাডঃ গেøারিয়া ঝর্ণা সরকার, পিএসএফ এর পরিচালক নমিতা হালদার (এনডিসি), দাকোপ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ শেখ আবুল হোসেন। মন্ত্রীর সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য মন্ত্রনালয়ের সাবেক সচিব মোঃ আব্দুল মান্নান, প্রধানমন্ত্রীর এসাইমেন্ট অফিসার আফরোজা বিনতে মনসুর (গাজী লিপি), খুলনার পুলিশ সুপার মোঃ সাঈদুর রহমান, সহকারী জেলা প্রশাসক (শিক্ষা) নাজমুল হোসেন খান, বাংলাদেশ সুপ্রিম কোট ও সাধারণ সম্পাদক মুসলিম হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান সম্প্রীতি পরিষদের সাধারণ সম্পাদক এ্যাডঃ রেবেকা সিংহ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়দেব চক্রবর্তী, সহকারী কমিশনার (ভুমি) পাপিয়া সুলতানা, চালনা পৌরসভার মেয়র সনত কুমার বিশ্বাস, থানা পুলিশের অফিসার ইনচার্জ উজ্জল কুমার দত্ত, দাকোপ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বিনয় কৃষ্ণ রায়, ইউপি চেয়ারম্যান শেখ যুবরাজ, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মোঃ আবু হানিফ, সাধারণ সম্পাদক এম এম আজিজুর রহমান রাসেল, ইউপি চেয়ারম্যান মিহির কুমার মন্ডল, ইউপি চেয়ারম্যান মানস মুকুল রায়, মীর্জা সাইফুল ইসলাম টুটুল। পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান তিনি সভা শেষে স্প্রীড বোর্ড যোগে দাকোপের সুতারখালী ইউনিয়নের কালাবগী ঝুলান্তপাড়া পরিদর্শন করেন। পরে বিকাল সাড়ে ৫ টায় দাকোপ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয়নেতাকর্মীর নাথে সৌজন্য স্বাক্ষাতে মিলিত হন এবং সন্ধায় খুলনার উদ্দেশ্য রওনা হন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews