1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
সর্বশেষ :
ক্রিকেটবিশ্বের কাছে সহায়তা চাইলেন ওয়েস্ট ইন্ডিজ চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন ওবায়দুল কাদের বাংলাদেশিকে ধরিয়ে দিতে বড় অঙ্কের পুরস্কার ঘোষণা এফবিআইয়ের মাওলানা লুৎফুর রহমানের নামাজে জানাজা বাইতুল মোকাররমে জাতীয় পরিচয়পত্রে নামের সংশোধন চেয়ে আবেদন করেছিলেন অভিশ্রুতি পাইকগাছার ৩ ব্যক্তিকে জেল-জরিমানা বাগেরহাটে ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা, ভ্যান চালক আটক মোরেলগঞ্জে দাখিল পরীক্ষার প্রশ্ন ফাঁসের অপরাধে যুবক আটক, ২১ শিক্ষককে অব্যাহতি, ৩ জনের নামে মামলা বাগেরহাটে প্রেসরিলিজ গাইড লাইন ও ভিডিও এডিটিং কর্মশালা খালিশপুর কলেজিয়েট গার্লস স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ডুমুরিয়ায় আইন শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি। চুরি-ডাকাতি ও ছিনতাই বৃদ্ধি

  • প্রকাশিত: রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
  • ৭৩ বার পড়া হয়েছে

অরুণ দেবনাথ, ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি::খুলনার ডুমুরিয়ায় আইন শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি হয়েছে। চুরি , ডাকাতি ও ছিনতাই বৃদ্ধি পেয়েছে। প্রায় প্রতিদিনই উপজেলার বিভিন্ন স্থানে চুরি , ডাকাতি ও ছিনতাই হচ্ছে। ডুমুরিয়ায় দুর্ধর্ষ চুরি সংঘটিত!!! গত শনিবার ২১ অক্টোবর দিবাগত রাত আনুমানিক সাড়ে ৮টায় দিকে উপজেলার বয়ারসিং গ্রামের মৃত পুলিন বিহারী সরদারের ছেলে অজিত সরদার পরিবারের সদস্যদের নিয়ে স্থানীয় মন্দিরে দূর্গাপূজা পূজা দেখতে যান। এসময় বাড়িতে কেউ না থাকার সুযোগে ক্লপসিকাল গেট , ঘরের দরজ ও কয়েকটি আলমারি ভেঙ্গে আনুমানিক ৩০ ভরি স্বর্ণালংকার ও নগদ ১লক্ষ ১০হাজার টাকা চুরি করে নিয়ে যায়। চুরি যাওয়া স্বর্নালংকারের মধ্যে ছিল ৩ভরি ওজনের একটি সীতা হার, ২ভরি ওজনের একটি মুকুট, ৪ভরি ওজনের ২টি কাশ্মিরি হার, ৬ভরি ওজনের ৬টি রুলি, ৪ভরি ওজনের ২টি মনিরুপি হার, ২ভরি ওজনের ৩টি চেইন, দেড় ভরি ওজনের ২জোড়া কানের দুল, ৮আনা ওজনের ১টি ব্রেসলেট, দেড় ভরি ওজনের ২টি বড় আংটি, ৩ভরি ওজনের ৬০টি সোনার ছোট আংটি, ২ভরি ওজনের ২টি বাসন্তী মায়ের হার, ৮আনা ওজনের ১টি বাসন্তী মায়ের টিকলি। যার আনুমানিক মুল্য ৩০ লাখ টাকা বলে জানা যায়। এছাড়া নগদ একলাখ ১০ হাজার টাকাও চুরি হয়ে গেছে বলে জানিয়েছেন তিনি।
এছাড়া গত ২০ অক্টোবর চুকনগর গ্রামের মৃত কেরামত সরদারের ছেলে আব্দুল কুদ্দুস সরদারের বাড়িতে দিনে দুপুরে চুরি হয়। তারা বাড়িতে না থাকার সুযোগে চোরেরা আলমারি ভেঙে নগত ৭০ হাজার টাকা , দু’জোড়া স্বর্ণের কানের দুল , ১টি স্বর্ণের চেইন ও ১টি টিকলি চুরি করে নিয়ে যায়। একই দিনে আটলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক শেখ হাবিবুর রহমান তার মোটর সাইকেল টি মডেল মহিলা কলেজ মোড়ে একটি দোকানের সামনে রেখে জুম্মার নামাজ আদায় করতে যান। নামাজ শেষে ফিরে এসে দেখেন উক্ত স্থানে মোটর সাইকেল টি নেই। ৩ আগস্ট গুটুদিয়া ইউনিয়নের জিলেরডাঙ্গা গ্রামে প্রফুল্ল কুমার রায়ের বাড়ির সবাইকে জিম্মি করে ২৫ ভরি স্বর্ণালংকার লুট করে দুর্বৃত্তরা। ২১ সেপ্টেম্বর রাতে উপজেলার বরাতিয়া গ্রামে আবুল সরদার , বামুন্দিয়া গ্রামের লক্ষন বাবু বাড়িতে ডাকাতি ও আবু রায়হানের বাড়িতে ডাকাতি হয়। নগদ টাকা , স্বর্ণালংকারসহ মালপত্র লুট করে নিয়ে যায় চোরেরা। এ ঘটনায় নাসরিন নাহার নামে এক গৃহবধূ গুরুতর জখম হয়ে এখনও হাসপাতালে ভর্তি আছেন। এসব ঘটনায় পৃথক পৃথক থানায় অভিযোগও হয়েছে। অজিত সরদার বলেন, রবিবার সাংবাদিকদের বলেন, ঘটনা শোনার পর রাতেই ডুমুরিয়া থানা, তালা থানা এবং মাদারতলা ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেন। এবং রবিবার দুপুরে ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া সহ থানা পুলিশের টিম বাড়িতে এসে খোঁজ খবর নিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews