1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
সর্বশেষ :

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ৫৩ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেস্ক::বাংলাদেশের বিপক্ষে আজ মাঠে নামছে দক্ষিণ আফ্রিকা। মুম্বাইয়ের ওয়াংখেড়েতে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় শুরু হবে ম্যাচ। দুদলের মধ্যে একটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলার অপেক্ষায় সমর্থকরা।

গুরুত্বপূর্ণ এই ম্যাচে টসভাগ্য গেছে দক্ষিণ আফ্রিকার পক্ষে। আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে প্রোটিয়া অধিনায়ক মার্করাম।

শক্তিতে এগিয়ে থাকলেও বাংলাদেশকে গুরুত্ব কম দিচ্ছে না দক্ষিণ আফ্রিকা। অন্যদিকে পয়েন্ট টেবিলকে গুরুত্ব দিয়ে এই ম্যাচে জয় ব্যতীত বিকল্প ভাবছে না টাইগাররা।

ওয়ানডে ক্রিকেটে ২১ বছরে ২৪ বার দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয়েছে বাংলাদেশ। যেখানে প্রোটিয়ারা ১৮-৬ ব্যবধানে এগিয়ে আছে। টাইগারদের আছে দক্ষিণ আফ্রিকার মাটিতে সিরিজ জয়ের ইতিহাস। কিন্তু লড়াইটা যখন হয় বিশ্বকাপের মঞ্চে তখন সমানে সমান দুদল।

এখন পর্যন্ত বিশ্বকাপে দুদলের চারবারের লড়াইয়ে ২-২ সমতা। ভারতের মাটিতে দুদলের এটাই প্রথম লড়াই। এবারের বিশ্বকাপে এখন পর্যন্ত প্রতিপক্ষ বোলারদের ওপর রীতিমতো তাণ্ডব চালাচ্ছেন প্রোটিয়া ব্যাটাররা।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, তানজিদ তামিম, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও হাসান মাহমুদ।

দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক, রেজা হেনড্রিকস, রাসি ফন ডার ডুসেন, এইডেন মার্করাম (অধিনায়ক), হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, মার্কো জানসেন, জেরাল্ড কোয়েটজে, কেশব মহারাজ, কাগিসো রাবাদা ও লিজার্ড উইলিয়ামস।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews