1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১১:১১ অপরাহ্ন
সর্বশেষ :
ক্রিকেটবিশ্বের কাছে সহায়তা চাইলেন ওয়েস্ট ইন্ডিজ চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন ওবায়দুল কাদের বাংলাদেশিকে ধরিয়ে দিতে বড় অঙ্কের পুরস্কার ঘোষণা এফবিআইয়ের মাওলানা লুৎফুর রহমানের নামাজে জানাজা বাইতুল মোকাররমে জাতীয় পরিচয়পত্রে নামের সংশোধন চেয়ে আবেদন করেছিলেন অভিশ্রুতি পাইকগাছার ৩ ব্যক্তিকে জেল-জরিমানা বাগেরহাটে ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা, ভ্যান চালক আটক মোরেলগঞ্জে দাখিল পরীক্ষার প্রশ্ন ফাঁসের অপরাধে যুবক আটক, ২১ শিক্ষককে অব্যাহতি, ৩ জনের নামে মামলা বাগেরহাটে প্রেসরিলিজ গাইড লাইন ও ভিডিও এডিটিং কর্মশালা খালিশপুর কলেজিয়েট গার্লস স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

দাকোপে প্রতিপক্ষের হামলায় গৃহবধু গুরুতর আহত

  • প্রকাশিত: বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ১৩৮ বার পড়া হয়েছে

দাকোপ প্রতিনিধি:: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দাকোপের পল্লীতে প্রতিপক্ষের হামলায় গৃহবধু গুরুতর আহত হওয়ার খরব পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগীর পক্ষে তার স্বামী ৪ জনের নামে দাকোপ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে,গত ২৩ অক্টোবর উপজেলার সুতারখালী ইউনিয়নের গুনারী গ্রামে।
গুনারী গ্রামের বাসিন্দা মৃত আহম্মদ সরদারের পুত্র মোঃ ফজলুল হক সরদার কর্তৃক দাকোপ থানায় দায়ের কৃত অভিযোগ ও থানা পুলিশ সুত্রে জানাগেছে,একই গ্রামের বাসিন্দা শাহাজান সরদারের ছেলে জাহাঙ্গীর আলম তার নিজ নামীয় জমি বিক্রয়ের উদ্দেশ্য ফজলুল হক সরদারের নিকট থেকে মোটা অংকের টাকা নেন। তিনি টাকা নেওয়ার পর থেকে অদ্যবদি পর্যন্ত জমির দলিল না করে তাল বাহানা করতে থাকেন। এক পর্যায়ে গত ২৩ অক্টোবর সোমবার সকাল আনুঃ ১০ টায় সময় জাহাঙ্গীর আলম গং ফজলুল হকের বাড়িতে অনাধিকার প্রবেশ করে বাড়ির সীমানা ভাংচুর ও মৎস্য ঘেরের মাছ ধরতে থাকেন। তখন ফজলুল হকের স্ত্রী জাহানারা বেগম ঐ সময় জাহাঙ্গীর আলমকে জোর পূর্বক মাছ ধরার বিষয় জানতে চাইলে সে ক্ষিপ্ত হয়ে জাহানারাকে বিভিন্ন ভাষায় গালমন্দ করে লাঠি সোটা দিয়ে বেদম মারপিট করে ফোলা জখম করে। এ সময় জাহানারা বেগমের ডাক চিৎকারের স্থানীয়রা ছুটে আসতেই ততক্ষণে প্রতিপক্ষ জাহাঙ্গীর গং মৎস্য নিয়ে ঘটনা স্থল ত্যাগ করেন। পরে স্থানীয়রা ঘটনা স্থল থেকে আহত জাহানারা বেগমকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করেন। এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে গত ২৫ অক্টোবর ৪ জনের নাম উল্লেখ করে দাকোপ থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews