1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডুমুরিয়ায় মহান শহীদ দিবস পালিত মুজিব শতবর্ষ জাদুঘরের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ৯ জন গ্রেফতার আনসার ও ভিডিপি খুলনা রেঞ্জ এ শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন খুলনায় মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত দুই চিকিৎসক গ্রেপ্তার, ডায়াগনস্টিক সেন্টার বন্ধ-সুন্নতে খৎনা করাতে গিয়ে শিশুর মৃত্যু প্রধানমন্ত্রীর নেতৃত্বে সাম্প্রদায়িকতার বীজবৃক্ষ সমূলে তুলে ফেলব-ওবায়দুল কাদের আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষার টানে দুই বাংলার ভাষা প্রেমীদের মিলনমেলা বসে বেনাপোল নো-ম্যান্সল্যান্ডে অবশেষে জোট সরকার গঠনে পাকিস্তানে ঐকমত্য ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বাংলাদেশ মাহমুদুল্লাহকে অপচয় করছে : মিসবাহ

  • প্রকাশিত: বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ৭০ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেস্ক::দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুর্দান্ত সেঞ্চুরি হাঁকিয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ। ৩৮৩ রানের লক্ষ্যে খেলতে নেমে নিয়মিত উইকেট হারিয়ে ধ্বংসস্তুপে পরিণত হয় বাংলাদেশ। ব্যাটারদের যাওয়া-আসার মিছিলে একমাত্র রিয়াদই একপ্রান্ত আগলে রেখেছিলেন। শেষপর্যন্ত ১০৪ বলে সেঞ্চুরির দেখা পান তিনি। পরে ১১১ বলে ১১১ রান করে আউট হন মাহমুদুল্লাহ।

বিশ্বকাপে এখন পর্যন্ত তিন ইনিংস খেলেছেন মাহমুদুল্লাহ। রানসংখ্যা ৪১*, ৪৬, ১১১। প্রথম ম্যাচে ব্যাট করেছেন আটে, পরের ম্যাচে সাতে এবং গতকাল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ছয়ে নেমে খেলেছেন ১১১ রানের ইনিংস।

পাকিস্তানের সাবেক অধিনায়ক মিসবাহ-উল-হক মনে করেন, ছয়, সাত ও আট নম্বর পজিশনে ব্যাট করার কারণে মাহমুদুল্লাহর সামর্থ্যের পুরোটা ব্যবহার করতে পারছে না বাংলাদেশ।
মাহমুদুল্লাহর ওয়ানডে ক্যারিয়ারে শতক চারটি, সব কটিই আইসিসির টুর্নামেন্টে। একটি ২০১৭ সালের চ্যাম্পিয়নস ট্রফিতে। গতকালের শতকসহ বাকি তিনটি বিশ্বকাপে। ২০১৫ বিশ্বকাপে ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে টানা দুই ম্যাচে শতক করেছিলেন মাহমুদুল্লাহ।

মাহমুদুল্লাহর এমন দুর্দান্ত ফর্মের কথা মনে করিয়ে দিয়ে এক সাক্ষাৎকারে মিসবাহ বলেছেন, অসাধারণ খেলেছে। ২০১৫ বিশ্বকাপেও মাহমুদুল্লাহ দুটি সেঞ্চুরি করেছিল। ইংল্যান্ডের বিপক্ষে দারুণ এক সেঞ্চুরি পেয়েছিল। এটি বিশ্বকাপে তার তৃতীয় সেঞ্চুরি। সব কটিই ভালো প্রতিপক্ষের বিপক্ষে করেছে। আগেও বলেছি বাংলাদেশ মাহমুদুল্লাহকে অপচয় করছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews