1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডুমুরিয়ায় মহান শহীদ দিবস পালিত মুজিব শতবর্ষ জাদুঘরের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ৯ জন গ্রেফতার আনসার ও ভিডিপি খুলনা রেঞ্জ এ শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন খুলনায় মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত দুই চিকিৎসক গ্রেপ্তার, ডায়াগনস্টিক সেন্টার বন্ধ-সুন্নতে খৎনা করাতে গিয়ে শিশুর মৃত্যু প্রধানমন্ত্রীর নেতৃত্বে সাম্প্রদায়িকতার বীজবৃক্ষ সমূলে তুলে ফেলব-ওবায়দুল কাদের আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষার টানে দুই বাংলার ভাষা প্রেমীদের মিলনমেলা বসে বেনাপোল নো-ম্যান্সল্যান্ডে অবশেষে জোট সরকার গঠনে পাকিস্তানে ঐকমত্য ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

  • প্রকাশিত: বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ৪৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি::জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) এর বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতার উদ্বোধন বুধবার সকালে খুলনা বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, খেলাধুলা মানুষের জীবনকে পরিবর্তন করে। শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলার প্রয়োজন রয়েছে। আমাদের সংস্কৃতির একটি জনপ্রিয় খেলা হলো ফুটবল। কিন্তু কালের পরিক্রমায় এই খেলাটি হারাতে বসেছিলো। বর্তমান সরকার ২০০৯ সালে ক্ষমতায় আসার পর এই খেলার প্রতি নজর দেন এবং বর্তমানে ফুটবল খেলার জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা আগামী প্রজন্মকে সঠিকপথের সন্ধান দিতে পারবে। ক্রীড়া ছেলেমেয়েদের প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টিতে সাহায্য করে। এই আয়োজনের মাধ্যমে তৃণমূল পর্যায়ের ভালো খেলোয়াড় তৈরির পাশাপাশি ক্ষুদে শিক্ষার্থীদের খেলার প্রতি উৎসাহ বৃদ্ধি করবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনার বিভাগীয় কমিশনার মোঃ হেলাল মাহমুদ শরীফ, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, অতিরিক্ত ডিআইজি জয়দেব চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মীর আলিফ রেজা, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এসএম মোর্তজা রশিদী দারা এবং খুলনা ও বরিশাল বিভাগের জাতীয় ক্রীড়া পরিষদের উপপরিচালক মোঃ আবুল হোসেন হাওলাদার। অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ তবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার মোঃ বকতিয়ার রহমান গাজী। ক্রীড়া পরিদপ্তরের সহযোগিতায় খুলনা বিভাগীয় প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে
উল্লেখ্য, ছয় দিনব্যাপী এই টুর্নামেন্টে খুলনা সিটি কর্পোরেশনসহ বিভাগের ১০ জেলার বালক ১১টি এবং বালিকা ১১টি দল এই খেলায় অংশগ্রহণ করবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews