1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ :

তিন দিনের অবরোধে ৩১ গাড়িতে আগুন-ফায়ার সার্ভিস

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৫৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::বিএনপি-জামায়াতের ডাকা তিন দিনের অবরোধে সারাদেশে ৩১টি যানবাহনে আগুন দেওয়ার খবর পেয়েছে ফায়ার সার্ভিস।

বৃহস্পতিবার সংস্থাটি জানিয়েছে, আগুনে পোড়া যানবাহনের মধ্যে ১৮টিই বাস। এছাড়া চারটি কাভার্ড ভ্যান, পাঁচটি ট্রাক, একটি প্রাইভেটকার ও তিনটি মোটরসাইকেল পোড়ানো হয়েছে।

যানবাহনের বাইরে বাণিজ্যিক পণ্যের দুটি বিক্রয়কেন্দ্র এবং একটি পুলিশ বক্স পুড়িয়ে দেওয়ার ঘটনা ঘটেছে।

তথ্য বিশ্লেষণ করে ফায়ার সার্ভিস বলছে, মঙ্গলবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত তারা আগুন দেওয়ার মোট ৩৪টি ঘটনার কথা জেনেছে, যার বেশির ভাগই (১৯টি) ঘটেছে রাতের বেলা।

বিভাগওয়ারি হিসাবে কেবল ঢাকা মহানগরেই আগুন দেওয়ার ঘটনা ১২টি, এর বাইরে ঢাকা বিভাগে আরও ৭টি আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। চট্টগ্রাম বিভাগে এ সংখ্যা, রাজশাহী বিভাগে ৪, রংপুর বিভাগে ১, বরিশাল বিভাগে ১ এবং ময়মনসিংহ বিভাগে ১টি আগুন দেওয়ার ঘটনা ঘটে।

গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির সমাবেশ ঘিরে কাকরাইলে সংঘর্ষের পর থেকেই ভাঙচুর ও বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটছে। সমাবেশের পরদিন বিএনপি-জামায়াতের ডাকা হরতালেও এমন সহিংসতা হয়।

এরপর মঙ্গলবার থেকে বিএনপি-জামায়াতের তিন দিনের যে অবরোধ চলে, সেই সময়েও আগুন দেওয়ার ঘটনা ঘটেছে।

ফায়ার সার্ভিস তথ্য অনুযায়ী, ২৮ অক্টোবর দুপুর থেকে বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত মোট ৮২টি আগুনের সংবাদ পেয়েছে সংস্থাটি, যাতে যানবাহন পুড়েছে অন্তত ৬৮টি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews