1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ :

নয়াপল্টন বিএনপি অফিস আজও পুলিশের দখলে

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::বিএনপির ডাকা ৩১ অক্টোবর থেকে শুরু হওয়া অবরোধের আজ তৃতীয় এবং শেষ দিন চলছে। গত দুই দিনের মতো আজ সকালেও নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলটির কোনো নেতাকর্মীকে দেখা যায়নি। সেখানে কড়া পাহারায় রয়েছেন পুলিশ সদস্যরা।

সকালে নয়াপল্টনে গিয়ে দেখা যায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের প্রধান ফটকে তালা ঝুলছে। দুই দিকের সড়ক খোলা থাকায় নির্বিঘ্নে চলাচল করছে যানবাহন।

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কথা হয় পথচারী রফিকুল ইসলামের সাথে। তিনি বলেন, আমার অফিস বিজয়নগর হওয়ায় প্রতিদিন এই পথ দিয়েই অফিসে যাই। বিএনপির অবরোধ চলছে তবে আজ ছাড়াও গত দুই দিনে এই পথ দিয়ে যাওয়ার সময় বিএনপির কোনো নেতা-কর্মীকে এখানে ভিড় করতে দেখিনি, প্রতিদিনই দেখেছি কেন্দ্রীয় কার্যালয়ের তালা লাগিয়ে রাখা। অন্যান্য দিনের মতো আজও এখানে অনেক পুলিশ।

একই এলাকার একটি দোকান মালিক খোরশেদ আলম বলেন, অবরোধের এই তিন দিন এখানে বিএনপির কোনো নেতা-কর্মীদের আসতে দেখা যায়নি। প্রতিদিন এখানে অসংখ্য পুলিশ থাকে, কার্যালয়ও তালা মারা। অবরোধ চলাকালে কোনো নেতা-কর্মীকে এখানে দেখা যায় না। শুধু নিরাপত্তায় রয়েছে পুলিশ। আর আসে সাংবাদিকরা।

গত শনিবারের মহাসমাবেশ পণ্ড এবং সেখানে পুলিশি হামলার প্রতিবাদে রোববার (২৯ অক্টোবর) সারা দেশে বিএনপির ডাকা সকাল-সন্ধ্যার হরতাল পালিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews