1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
সর্বশেষ :
কেএমপি’র লবণচরা থানা পুলিশ ১২ পিস স্বর্ণের বার উদ্ধার করে ১ জন গ্রেফতার যোগীপোল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের সংবাদ সম্মেলন বাগেরহাটে দুই পরিবারের লোকজনকে অজ্ঞানকরে মালামাল লুট, হাসপাতালে ভর্তি ১৬ জন বাগেরহাটে ছেলের বিরুদ্ধে বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ বাগেরহাটের আগেয়াস্ত্রসহ আটক ২ বাগেরহাটে দোকান ভাংচুর, মালামাল লুটের অভিযোগ এবার ইরানপন্থি মিলিশিয়া বাহিনীর ঘাঁটিতে হামলা ঈদযাত্রায় ৩৯৯ সড়ক দুর্ঘটনায় নিহত ৪০৭ জন, আহত ১৩৯৮-যাত্রী কল্যাণ সমিতি চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.৩, হিট স্ট্রোকে একজনের মৃত্যু এবার উপজেলা পরিষদ চেয়ারম্যানের সঙ্গে তরুণীর আপত্তিকর ভিডিও ভাইরাল

‘মেঘের কপাট’ চলচ্চিত্রের বিশেষ প্রদর্শনী

  • প্রকাশিত: রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ১১৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::গত ৩ নভেম্বর শুক্রবার মুক্তি পেয়েছে পূর্ণদৈর্ঘ চলচ্চিত্র ‘মেঘের কপাট’। ওয়ালিদ আহমেদের চিত্রনাট্য ও পরিচালনায় চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন রাকিব হোসেন ইভন, সিন্ডি রোলিং, সাবরিনা তন্বী, আফরোজা মোমেন, রেজাউর রহমান রিজভী, রেহানা পারভীন হাসি, জামান সাইফ, রাজু আহসান সহ আরো অনেকে।
‘মেঘের কপাট’ চলচ্চিত্রটির মুক্তি উপলক্ষে ৪ নভেম্বর শনিবার সন্ধ্যায় ঢাকার যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে এক বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়।

চলচ্চিত্র প্রদর্শনীতে ‘মেঘের কপাট’ চলচ্চিত্রের শিল্পী-কলাকুশলীরা ছাড়াও গণমাধ্যমকর্মী, শুভাকাঙ্ক্ষী ও মিডিয়ার সেলিব্রেটিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পরিচালক ওয়ালিদ আহমেদ ‘মেঘের কপাট’ চলচ্চিত্রটির শিল্পী-কুশলীদের সঙ্গে উপস্থিত সকলকে পরিচয় করিয়ে দেন। এসময় তিনি বলেন, ‘মেঘের কপাট’ চলচ্চিত্রে প্রেম, সংগীত, নিখাদ ভালোবাসা আর সুরে মগ্ন থাকবেন দর্শক। চলচ্চিত্রের গল্পেও রয়েছে নতুনত্ব। এছাড়া সিনেমা হলে দর্শকরা অত্যাধুনিক প্রযুক্তির ছোঁয়া অনুভব করতে পারবেন।

বর্তমানে ঢাকার যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে প্রতিদিন দুপুর ১১-৫০ মিনিট, বিকাল ৪-২০ মিনিট, সন্ধ্যা ৬-৫০ মিনিট ও কেরানীগঞ্জে অবস্থিত লায়ন সিনেমাসে প্রতিদিন দুপুর ১২-৫০ মিনিট ও রাত ৮-১০ মিনিটে ‘মেঘের কপাট’ চলচ্চিত্রটি প্রদর্শিত হচ্ছে। এছাড়া শীঘ্রই ‘মেঘের কপাট’ চলচ্চিত্রটি ঢাকার আরো কিছু সিনেমা হল সহ ঢাকার বাইরেও মুক্তি দেবার পরিকল্পনা রয়েছে বলে পরিচালক জানিয়েছেন।

ওয়ালিদ আহমেদ ও আফরোজা মোমেনের যৌথ প্রযোজনায় ‘মেঘের কপাট’ চলচ্চিত্রটি শ্রীমঙ্গলে দৃশ্যায়িত হয়েছে। চলচ্চিত্রটির ৫টি গানের সবগুলোই লিখেছেন পরিচালক ওয়ালিদ আহমেদ। মেলোডিয়াস ঘরানার এই গানগুলোতে কন্ঠ দিয়েছেন জাভেদ আলী, অর্ঘ্য, রূপঙ্কর, আফরোজা মোমেন, দিলরুবা কামাল ও অনিন্দ্য চ্যাটার্জী। সঙ্গীত পরিচালনা করেছেন নাসিফ অনী, রূপঙ্কর, ওয়ালিদ আহমেদ ও অভিষেক সাহা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews