1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডুমুরিয়ায় মহান শহীদ দিবস পালিত মুজিব শতবর্ষ জাদুঘরের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ৯ জন গ্রেফতার আনসার ও ভিডিপি খুলনা রেঞ্জ এ শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন খুলনায় মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত দুই চিকিৎসক গ্রেপ্তার, ডায়াগনস্টিক সেন্টার বন্ধ-সুন্নতে খৎনা করাতে গিয়ে শিশুর মৃত্যু প্রধানমন্ত্রীর নেতৃত্বে সাম্প্রদায়িকতার বীজবৃক্ষ সমূলে তুলে ফেলব-ওবায়দুল কাদের আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষার টানে দুই বাংলার ভাষা প্রেমীদের মিলনমেলা বসে বেনাপোল নো-ম্যান্সল্যান্ডে অবশেষে জোট সরকার গঠনে পাকিস্তানে ঐকমত্য ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

পাইকগাছায় টহল পুলিশের গাড়ী লক্ষ্যে করে ককটেল বিস্ফোরণঃ আহত ২

  • প্রকাশিত: সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি::বিএনপির ডাকা দ্বিতীয় দফা অবরোধের প্রথম দিনে খুলনার পাইকগাছার কাশিমনগর বাজারে টহল পুলিশের গাড়ী লক্ষ্যে করে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ঘটনায় কপিলমুনি ফাঁড়ি পুলিশের দুই সদস্য আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ৩টি তাজা ককটেল ও ২টি বিস্ফোরিত ককটেলের খোঁসা উদ্ধার করেছে। খবর পেয়ে পাইকগাছা থানা পুলিশের ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, রবিবার রাত ৮টা১৫ মিনিটের দিকে কপিলমুনি ফাঁড়ি পুলিশের টহল গাড়ী কপিলমুনি থেকে রওনা হয়ে পাইকগাছার সীমান্তবর্তী শাপলা চত্বরের দিকে যাাচ্ছিল। পথিমধ্যে কাশিমনগর গরুহাট নামক স্থানে পৌঁছানোর সাথে সাথে জেলা পরিষদ কৃর্তক নির্মিত কাশিমনগর সবজি মার্কেটের পিছন অংশ থেকে কে বা কারা পুলিশের গাড়ী লক্ষ্যে করে ককটেল ও ইটপাটকেল ছুড়তে থাকে। একপর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। তখন পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে চার রাউন্ড সর্টগানের ফাঁকা গুলি ছোড়ে। ঘটনায় দুর্বৃত্তদের ছোড়া ককটেল ও ইটপাটকেলের আঘাতে দুই পুলিশ সদস্য আহত হয়েছে। কপিলমুনি ফাঁড়ি পুলিশের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) জাহাঙ্গীর আলম বলেন, কপিলমুনি ফাঁড়ি পুলিশের একটি টিম রবিবার সন্ধ্যাকালীন অবরোধের ডিউটিতে পাইকগাছার সিমান্তবর্তী শাপলা চত্বরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে কাশিমনগর গরুহাট নামকস্থানে পৌছালে পুলিশের গাড়ী লক্ষ্যে করে ইটপাটকেল ছোড়ে ও ককটেল বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। এতে পুলিশের গাড়ীতে থাকা দুই পুলিশ সদস্য আহত হয়েছে। পুলিশ পাল্টা প্রতিরোধে চার রাউন্ড সর্টগানের ফাঁকা গুলি ছোড়ে।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। যারা এ ঘটনাটি ঘটিয়েছে তদন্ত পূর্বক তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews