1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শনিবার, ২৫ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সর্বশেষ :
বাগেরহাটে এমপি শেখ তন্ময় কর্তৃক প্রদত্ত দুটি স্কুলে সুপেয় পানির স্থাপনা উদ্বোধন ডুমুরিয়ার মৎস্য চাষিদের সাতক্ষীরায় অভিজ্ঞতা বিনিময় সফর ইসরায়েলের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতের রায় আজ এমপি আনার হত্যায় কসাই জিহাদ ১২ দিনের রিমান্ডে এমপি আনার হত্যা : তিন আসামির ৮ দিনের রিমান্ড ইসরায়েলের প্রধানমন্ত্রীর গ্রেফতারি পরোয়ানায় সমর্থন জানাবে বাংলাদেশ-পররাষ্ট্রমন্ত্রী বটিয়াঘাটায় স্বামী স্ত্রীর লাশ উদ্ধার দাকোপের ২০ জন মৎস্য চাষির ক্লাইমেট স্মার্ট অভিজ্ঞতা বিনিময় সফর অনুষ্ঠিত গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে-তথ্য প্রতিমন্ত্রী দুর্নীতি ও অনিয়ম,সালাম মুর্শেদীসহ বাফুফের ৫ কর্মকর্তাকে ফিফার শাস্তি

৮ ও ৯ নভেম্বর আবারও অবরোধ-এলডিপি

  • প্রকাশিত: সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৬৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::বিএনপির নেতৃত্বাধীন যুগপথ আন্দোলনে থাকা দলগুলোকে আগামী ৮ ও ৯ নভেম্বর (বুধ ও বৃহস্পতিবার) ৪৮ ঘণ্টা দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচি পালনের জন্য আহ্বান জানিয়েছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ (বীর বিক্রম)।

শান্তিপূর্ণভাবে বিএনপির ডাকা এই অবরোধ কর্মসূচি পালন করার জন্য এলডিপির নেতাকর্মীসহ দেশবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।

সোমবার এক বিবৃতিতে কর্নেল অলি বলেন, এলডিপির সর্বস্তরের নেতাকর্মী ও দেশবাসীর প্রতি আমার অনুরোধ আপনারা নিজ নিজ এলাকায় আন্দোলনরত দলগুলোর সাথে সমন্বয় করে আগামী ৮ ও ৮ নভেম্বর বুধ ও বৃহস্পতিবার অবরোধ কর্মসূচি সফল করুন।

কর্নেল অলি বলেন, গত ৫ ও ৬ নভেম্বর সমগ্র দেশব্যাপী আন্তরিকতার সাথে অবরোধ সফলভাবে পালন করায় আমি দেশবাসীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। মেহেরবানি করে আগামী দিনগুলিতেও আপনারা আমাদের সাথে কর্মসূচিগুলি সুশৃঙ্খলভাবে ও শান্তিপূর্ণভাবে পালন করুন। এ সরকারকে বিদায় করতে হবে। একটু কষ্ট করে হলেও দেশের সার্বভৌমত্ব ও সাংবিধানিক অধিকার ফিরিয়ে আনুন। সাধারণ জনগণের প্রতি আহ্বান গাড়িগুলো রাস্তায় বের না করে আমাদের কর্মসূচিগুলি সফল করার জন্য সাহায্য করুন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews