1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

বেনাপোলে এক কোটি ২৮ লাখ টাকার ১২ পিস স্বর্ণেরবারসহ ৩ জন পাচারকারী আটক

  • প্রকাশিত: রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৮২ বার পড়া হয়েছে

বেনাপোল প্রতিনিধি::যশোরের বেনাপোল পোর্ট থানার দৌলতপুর সীমান্ত থেকে এক কেজি ৩৯৯ গ্রাম ওজনের ১২টি স্বর্নেরবার উদ্ধার করা হয়েছে। তবে এ সময় একটি মোটরসাইকেলসহ তিনজন পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।

আটকরা হলো – বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের আনার উদ্দীনের ছেলে মোঃ আজমীর (২০),আলী কদমের ছেলে মোঃ জালাল উদ্দিন (৩৭) ও রুহুল আমীনের ছেলে মোঃ নুরুজ্জামান (৩৮)।

আজ রোববার (১২ নভেম্বর) ভোরে দৌলতপুর সীমান্তে অভিযান চালিয়ে স্বর্ণের চালানসহ তিনজন পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা ২১ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খুরশীদ আনোয়ার পিএসসি।

বিজিবির এই কর্মকর্তা জানান, সোনা পাচারের গোপন সংবাদে দৌলতপুর সীমান্তের কৃষ্ণপুর এলাকায় বিজিবির একটি বিশেষ টহলদল অবস্থান নেয়। “এ সময় একটি মোটরসাইকেলে থাকা সন্দেহভাজন ৩ জনকে আটক করা হয়। পরে তাদের শরীর তল্লাশি করে ১২টি স্বর্ণবার পাওয়া যায়। যার ওজন এক কেজি ৩৯৯ গ্রাম এবং বাজার মূল্য প্রায় এক কোটি ২৮ লাখ টাকা।

এ ব্যাপারে আটক তিনজন পাচারকারীর নামে বেনাপোল পোর্ট থানায় মামলা দিয়ে স্বর্ণের চালানটি যশোরের ট্রেজারি শাখায় জমা করা হবে বলে জানান এই বিজিবি কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews