1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

জনসভা থেকে বাড়ি ফেরা হলো না দাকোপের দেবদাসের, ৩৭ ঘন্টা পর শিবসা নদী থেকে মৃতদেহ উদ্ধার

  • প্রকাশিত: বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ২০৭ বার পড়া হয়েছে

প্রতিকী ছবি
দাকোপ(খুলনা) প্রতিনিধি::খুলনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা শেষে পরিবার কাছে আর ফেরা হলো না দাকোপের আওয়ামী লীগ নেতা দেবদাস মন্ডলের। নলিয়ান লঞ্চঘাটে মনিংসান-৯ লঞ্চ থেকে নামতে গিয়ে শিবসা নদীতে পড়ে নিখোঁজ হয়েছেন দেবদাস মন্ডল। অনেক খুঁজা খুঁজির পর নলিয়ান লঞ্চঘাটের পাশ থেকে ৩৭ ঘন্টা পর দেবদাসের মৃত্যুদেহ উদ্ধার।
নলিয়ান পুলিশ ফাঁড়ি ও সুতারখালী ইউনিয়ন চেয়ারম্যান মাসুম আলী ফকির সুত্রে জানাগেছে, গত ১৩ নভেম্বর সোমবার খুলনায় সার্কিট হাউস ময়দানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা শেষে বিকাল সাড়ে ৫টায় খুলনা থেকে মনিংসান-৯ লঞ্চ যোগে সংগঠনের অন্যান্যে সাথে বাড়ির উদ্দেশ্য রওনা হন উপজেলার ৫নং সুতারখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ড নলিয়ান গ্রামের বাসিন্দা মৃতঃ নৃপেন মন্ডলের ছেলে ওয়ার্ড আওয়ামী লীগ নেতা দেবদাস মন্ডল (৫৫)। লঞ্চটি রাত আনুঃ ৯টায় নলিয়ান লঞ্চঘাটে ভিড়ার পর লঞ্চ থেকে নামার সময় পা ¯িøপ করে দেবদাস মন্ডল শিবসা নদী পড়ে ডুবে নিখোঁজ হন। ট্রলার ও নৌকা নিয়ে দেবদাস মন্ডলের সন্ধানের জন্য শিবসা নদীতে তল্লাসী অভিযান শুরু করেন স্থানীরা। সংবাদ পেয়ে নলিয়ান নৌ-ফাঁড়ি পুলিশ সদস্য ও ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা ডুবুরি নিয়ে শিবসা নদীর ৪ থেকে ৫ কিলোমিটারের তল্লাসী অভিযান চালিয়ে দেবদাস মন্ডলের সন্ধানে ব্যর্থ হন। ৩৭ ঘন্টা পর (আজ ১৫ নভেম্বর) বুধবার সকাল ৮টায় নলিয়ান লঞ্চঘাটের পল্টুনের পাশে দেবদাস মন্ডলের মৃতদেহ ভেসে উঠে। ওই সময় নলিয়ান পুলিশ ফাঁড়ির সদস্যরা নদী থেকে দেবদাস মন্ডলের ফোলা লাশ উদ্ধার করেন। লাশ উদ্ধারের পর নলিয়ান গ্রামে শোকের ছাযা নেমে এসেছে।
দাকোপ থানা পুলিশের অফিসার ইনচার্জ উজ্জল কুমার দত্ত জানান,নদীতে পড়ে মৃত্যুবরণ করা দেবদাস মন্ডলের লাশটি উদ্ধারের পর উদ্ধর্তন কর্তৃপক্ষের অনুমোতি সাপেক্ষ লাশটির সৎ কার্য্য সম্পন্নর জন্য তার পরিবারের নিকট বুধবার দুপুরে হস্তান্তর করা হয়েছে।
এদিকে দেবদাস মন্ডলের স্ত্রী কল্পনা মন্ডল ও তার পরিবারের সাথে যোগাযোগ করা হলে তারা জানান,আজ বুধবার স্থানীয় নলিয়ান শশ্মানে দেবদাস মন্ডলের সৎ কার্য্য সম্পন্ন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews