1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
খুলনা মেট্রোপলিটন পুলিশের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত মুজিবনগর দিবসে জনসভা করবে আওয়ামী লীগ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির হাছান মাহমুদের সাথে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক অনিবন্ধিত ও অবৈধ নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেয়া হবে-তথ্য প্রতিমন্ত্রী বাগেরহাটে পাওনা টাকা চাওয়ায় বিকাশ এজেন্টকে মারধর ও টাকা লুটের অভিযোগ শিশুদের সুস্বাস্থ্য নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলের দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে-সিটি মেয়র বাগেরহাট হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে ৫’শ রোগিকে চিকিৎসা সেবা দাকোপে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ প্রদর্শনী-২০২৪ উদযাপনে বিভিন্ন কর্মসূচী গ্রহন ফরিদপুরে বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষ: নিহত বেড়ে ১৪

লেবাননের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে বাংলাদেশ

  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৮৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::প্রথমার্ধেও বাংলাদেশ ভালো খেলেছে। কিন্তু গোল মিসের মহড়ায় এগিয়ে যেতে পারেনি। দ্বিতীয়ার্ধে রক্ষণ আর গোলরক্ষক শ্রাবণের ভুলে ৭২ মিনিটে পিছিয়ে পড়ে বাংলাদেশ।

৬৭ মিনিটে লেবাননকে এগিয়ে দেন মাজেদ উসমান। তবে সে গোল শোধ করতে খুব একটা সময় নেয়নি বাংলাদেশ। বক্সের বাইরে থেকে নেওয়া দুর্দান্ত এক শটে ৭২ মিনিটে দলকে সমতায় ফিরিয়েছেন মোরসালিন।

আজ (মঙ্গলবার) রাজধানীর বসুন্ধরা কিংস অ্যারেনায় ফিফা বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় পর্বের বাংলাদেশ ও লেবাননের ম্যাচটি এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১-১ সমতায়।

প্রথমার্ধের শুরুতে একটু এলোমেলো ছিল বাংলাদেশ। মিনিট দশেক পরই জামাল ভূঁইয়ারা ফিরে পান ছন্দ। প্রথমার্ধের বাকি সময় দাপুটে ফুটবল খেলেও গোল মিসের কারণে এগিয়ে বিরতিতে যাওয়া হয়নি স্বাগতিকদের।

লেবানের বিপক্ষে প্রাধান্য নিয়ে খেলেই প্রথমার্ধ পার করে বাংলাদেশ। ২৪ মিনিটে জামাল ভূঁইয়ার কর্নারে বিশ্বনাথের দুর্বল হেড সহজেই ধরেন লেবাননের গোলরক্ষক মোস্তাফা মাতার।

পরের মিনিটেই বাম দিক থেকে মোরসালিনের কাটব্যাক থেকে বক্সে বল পেয়েছিলেন মো. জুয়েল রানা। কিন্তু জুয়েল শট নেওয়ার আগেই দ্রুত বল ক্লিয়ার করেন লেবাননের এক ডিফেন্ডার।

৩৪ মিনিটে ডান দিক থেকে ফাহিমের ক্রস বক্সে অরক্ষিত মোরসালিনের পায়ের কাছে বল পড়লেও শট নিতে পারেননি। তিন মিনিট পর এগিয়ে যাওয়ার সুযোগ এসেছিল অতিথি দলটির সামনে। বক্সের মাথা থেকে নেওয়া জিহাদ আইয়ুবের শট ক্রসবারের ওপর দিয়ে চলে যায়।

বিরতির বাঁশির আগের মিনিটে আবার সুযোগ এসেছিল বাংলাদেশের সামনে। আবার সেই মোরসালিন সহজ সুযোগ নষ্ট করেছেন। ডান দিক থেকে ফাহিমের নিচু ক্রস ছোট বক্স থেকে বল-পায়ে সংযোগ ঘটাতে পারেননি মোরসালিন। পারলে এগিয়েই বিরতিতে যেতে পারতো বাংলাদেশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews