1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
সর্বশেষ :
খুলনা মেট্রোপলিটন পুলিশের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত মুজিবনগর দিবসে জনসভা করবে আওয়ামী লীগ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির হাছান মাহমুদের সাথে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক অনিবন্ধিত ও অবৈধ নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেয়া হবে-তথ্য প্রতিমন্ত্রী বাগেরহাটে পাওনা টাকা চাওয়ায় বিকাশ এজেন্টকে মারধর ও টাকা লুটের অভিযোগ শিশুদের সুস্বাস্থ্য নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলের দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে-সিটি মেয়র বাগেরহাট হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে ৫’শ রোগিকে চিকিৎসা সেবা দাকোপে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ প্রদর্শনী-২০২৪ উদযাপনে বিভিন্ন কর্মসূচী গ্রহন ফরিদপুরে বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষ: নিহত বেড়ে ১৪

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত: বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি::মহান বিজয় দিবস-২০২৩ যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে বুধবার সকালে খুলনার জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীনের সভাপতিত্বে তাঁর সম্মেলনকক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
সভায় জানানো হয়, মহান বিজয় দিবস উপলক্ষ্যে ১৬ ডিসেম্বর সূর্যোদয়ের সাথে সাথে খুলনার গল্লামারী স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ ও সকাল সাড়ে আটটায় খুলনা জেলা স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং বর্ণাঢ্য কুচকাওয়াজ অনুষ্ঠিত হবে। সকাল সাড়ে ১১টায় জেলা শিল্পকলা একাডেমিতে আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে। ঐদিন সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত এবং বেসরকারি ভবন ও শিক্ষা প্রতিষ্ঠানসমূহে জাতীয় পতাকা উত্তোলন এবং শহরের প্রধান প্রধান সড়ক ও সড়ক দ্বীপসমূহ দ্বারা সজ্জিত করা হবে। জেলা তথ্য অফিসের আয়োজনে নগরীর জনবহুল স্থানে প্রামান্য চিত্র প্রদর্শন করা হবে। হাসপাতাল, জেলখানা, এতিমখানা ও শিশুসদনসমূহে দিবসটি উপলক্ষ্যে বিশেষ খাবার পরিবেশন করা হবে। দেশের শান্তি ও অগ্রগতি কামনা করে বাদজোহর নগরীর মসজিদসমূহে বিশেষ মোনাজাত এবং সুবিধাজনক সময়ে মন্দির, গীর্জা, প্যাগোডা ও অন্যান্য উপাসনালয়ে বিশেষ প্রার্থনার আয়োজন করা হবে। ঐদিন শিশুসহ বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিরা খুলনা বিভাগীয় জাদুঘর বিনা টিকেটে পরিদর্শনের সুযোগ পাবেন। শিক্ষাপ্রতিষ্ঠান সমূহে আলোচনা সভা ও শিক্ষার্থীদের জন্য বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হবে। এছাড়া বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন দিবসটির সাথে সামঞ্জস্যপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করবে।
সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কুমার মন্ডল, কেএমপি’র উপপুলিশ কমিশনার মোহাম্মদ তাজুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ নাজমুল হুসেইন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তাপস কুমার পাল, মহানগর আওয়ামী লীগের সভাপতি এমডিএ বাবুল রানা, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোঃ আলমগীর কবিরসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, সমাজিক ও সাংস্কৃতি সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। পরে একইস্থানে শহিদ বুদ্ধিজীবী দিবস পালন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews