1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
সর্বশেষ :
ক্রিকেটবিশ্বের কাছে সহায়তা চাইলেন ওয়েস্ট ইন্ডিজ চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন ওবায়দুল কাদের বাংলাদেশিকে ধরিয়ে দিতে বড় অঙ্কের পুরস্কার ঘোষণা এফবিআইয়ের মাওলানা লুৎফুর রহমানের নামাজে জানাজা বাইতুল মোকাররমে জাতীয় পরিচয়পত্রে নামের সংশোধন চেয়ে আবেদন করেছিলেন অভিশ্রুতি পাইকগাছার ৩ ব্যক্তিকে জেল-জরিমানা বাগেরহাটে ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা, ভ্যান চালক আটক মোরেলগঞ্জে দাখিল পরীক্ষার প্রশ্ন ফাঁসের অপরাধে যুবক আটক, ২১ শিক্ষককে অব্যাহতি, ৩ জনের নামে মামলা বাগেরহাটে প্রেসরিলিজ গাইড লাইন ও ভিডিও এডিটিং কর্মশালা খালিশপুর কলেজিয়েট গার্লস স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

বিএনপি নেতারা কেন্দ্রীয় নির্দেশনা মানছেন না, নিজেরাই নির্বাচনে আসছেন

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ৫৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপির নেতাদের জোর করতে হয়নি। নিজেরাই নির্বাচনে আসছেন। কেন্দ্রীয় নেতাদের নির্দেশনা মানছেন না তারা। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সচিবালয়ে নিজ দপ্তরে এসব কথা বলেন তিনি।

আসাদুজ্জামান খান কামাল বলেন, সরকার বিএনপি নেতাদের জামিনে কোনও প্রভাব বিস্তার করছে না। অধিকাংশ দলই নির্বাচনে আসছে। বিএনপির অনেকেই তাদের কমান্ড শুনছে না। তারা তৃনমূল বিএনপি নামে নির্বাচনে আসছে। নির্বাচনের জন্য মুখিয়ে আছে তারা।

তিনি বলেন, বিএনপির কেন্দ্রীয় নেতারা বিভিন্নভাবে আওয়ামী লীগের নেতাদের সঙ্গে যোগাযোগ রক্ষা করছেন। এসব নেতাকর্মী তৃণমূল বিএনপিসহ বিভিন্ন দলের সঙ্গে যুক্ত হয়ে নির্বাচনে অংশ নেবেন। সেটা যারা পারবেন না, তারা স্বতন্ত্র প্রার্থী হিসেবেও অংশ নেবেন। নির্বাচনে সুষ্ঠু ও সুন্দর পরিবেশ নিশ্চিত করা হবে বলে তাদের আশ্বস্ত করা হচ্ছে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, আবাসিক প্রতিনিধিসহ বাংলাদেশে বসবাসরত অন্যান্য বিদেশিদের নিরাপত্তা বাড়ানো হয়েছে। সেই লক্ষ্যে কাজ করা হচ্ছে। এজন্য পররাষ্ট্র মন্ত্রণালয়ে নিরাপত্তা বাড়ানোর বিষয়ে আবেদন করতে হবে। সেই কপি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে জমা দিতে হবে।

তিনি বলেন, নির্বাচনের আনন্দঘন পরিবেশ তৈরি হয়েছে। নাশকতা ও ভীতিকর পরিস্থিতি এড়াতে আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক আছেন। নির্বাচনের জন্য দেশবাসী মুখিয়ে রয়েছেন। দেশের মানুষ ভোট দিতে মরিয়া।

রোহিঙ্গা ইস্যু নিয়ে মন্ত্রী বলেন, রোহিঙ্গারা মিয়ানমার সীমান্তের পাশেই থাকে। এটা ঝুঁকিপূর্ণ। তাই ভাসানচরে তাদের নিরাপদ আবাসন করা হয়েছে। সেখানে মেডিকেল সেবা দেয়া হচ্ছে। আরও স্বাস্থ্যকেন্দ্র বাসানো হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews