1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
সর্বশেষ :
লিভ পার্টনারের একাধিক সম্পর্ক জেনেই সুস্মিতার আত্মহত্যা এমপি আনোয়ারুল আজিমের সর্বশেষ অবস্থান ভারতের উত্তরপ্রদেশ-ডিবিপ্রধান দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার ‘ফিজ’ নামের রহস্য জানালেন মুস্তাফিজ পাইকগাছায় কৃষি যন্ত্রপাতি বিতরণ ও কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত সেবার মান বৃদ্ধি ও স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কর্তৃপক্ষকে নির্দেশনা দিলেন এমপি রশীদুজ্জামান পাকিস্তানে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ১৪ জন নিহত সিঙ্গাপুরে ফের করোনার হানা, আক্রান্ত প্রায় ২৬ হাজার যুক্তরাজ্যে এখন শিশুদের ২য় জনপ্রিয় নাম ‘মোহাম্মদ’ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

আওয়ামী লীগের ৩ নবীন প্রার্থী সাতক্ষীরার ৩টি আসনে লড়াইয়ে

  • প্রকাশিত: রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ৮৬ বার পড়া হয়েছে

দিলীপ কুমার দেব, সাতক্ষীরা: দলীয় মনোনয়ন পেয়ে সাতক্ষীরার ৪টি আসনের ৩টিতেই লড়ছেন আওয়ামী লীগের ৩ নবীন প্রার্থী। এদের মধ্যে ২জন উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন ও একজন উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। সম্পূর্ন নতুন মুখ হিসাবে এই ৩জন এবার দলীয় মনোনয়ন পেয়েছেন। নবীন ৩ প্রার্থী দল থেকে মনোনয়ন পাওয়ায় প্রার্থীদের সাথে তাদের কর্মী-সমর্থকরাও খুব খুশি।
আওয়ামী লীগের নবীন তিন প্রার্থী হলেন, সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) ফিরোজ আহমেদ স্বপন। তিনি কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি। সাতক্ষীরা-২ (সাতক্ষীরা সদর) আসন থেকে মনোনয়ন পেয়েছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের সদ্য পদত্যাগকারী চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু এবং সাতক্ষীরা-৪ (শ্যামনগর-কালীগঞ্জ উপজেলার আংশিক) আসনে এসএম আতাউল হক দোলন দলীয় মনোনয়ন পেয়েছেন। তিনি শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সদ্য পদত্যাগকারী শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান। তার পিতা সাবেক সংসদ সদস্য এসএম ফজলুল হক সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি।
এদিকে সাতক্ষীরা-৩ (আশাশুনি-দেবহাটা-কালীগঞ্জের আংশিক) আসনে তৃতীয় বারের মত আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মÐলীর সদস্য ও সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক ডা. আ, ফ, ম রুহুল হক।
এদিকে নতুন প্রাার্থী হিসাবে প্রথমবারের মতো জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ায় দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নবীন এই প্রার্থীরা। একই সাথে তাঁরা দলের সিনিয়র নেতাদের পাশাপাশি সর্বস্তরের নেতাকর্মীদের ও সমর্থকদের প্রতিও কৃতজ্ঞতা জানান। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ শক্তিতে তাঁরা নৌকা প্রতীককে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।
সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসন থেকে নৌকার মনোনয়ন পাওয়া কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন বলেন, প্রধানমন্ত্রী দল থেকে মনোনয়ন দিয়েছেন। এজন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। নেত্রী আমার নির্বাচনী এলাকার মানুষের মনের কথা বুঝে আমাকে মনোনয়ন দেওয়াতে এলাকার সাধারণ জনগণসহ ভোটাররা উচ্ছ্বাসিত। আমরা নির্বাচনী এলাকার যেখানে যাচ্ছি সেখানেই জন¯্রােত দেখে আমি নিজেই অভিভূত হয়েছি। আমার বিশ্বাস, সারা বাংলাদেশের মধ্যে তালা-কলারোয়ায় সর্বোচ্চ ভোটারদের অংশগ্রহণে নৌকার বিজয় নিশ্চিত হবে।
সাতক্ষীরা-২ (সদর) আসনের নৌকার মনোনীত প্রার্থী আসাদুজ্জামান বাবু দলের সভাপতি ও প্রধানমন্ত্রী ে শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করার পাশাপাশি দলের সিনিয়র নেতাদের সাথে সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, আমার নির্বাচনী এলাকার মানুষ ও দলীয় নেতাকর্মীরা অনেক আগে থেকেই এখানে পরিবর্তন আশা করছিল। দলীয় সভানেত্রী মানুষের সেই আশা আকাঙ্খার প্রতিফলন ঘটিয়েছেন। আমি দলীয় মনোনয়ন পাওয়ায় সাতক্ষীরা-২ নির্বাচনী এলাকার মানুষ দারুণভাবে উজ্জ্বিবিত। ইতিমধ্যে আমি আমার নির্বাচনী এলাকার কয়েকটি স্থানে নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেছি। প্রতিটি স্থানে আমি দারুভাবে সাড়া পেয়েছি। সাতক্ষীরা জেলার নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণ আমার সাথে আছে। এছাড়া আমাদের নেতৃবৃদ দলের নেতাকর্মী সবাই ঐক্যবদ্ধ।
সাতক্ষীরা-৪ আসনে প্রথমবারের মতো নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সদ্য পদত্যাগকারী চেয়ারম্যান এসএম আতাউল হক দোলন বলেন, প্রথমবারের মতো প্রধানমন্ত্রী আমাকে জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন দিয়েছেন-এটা আমার জীবনের শ্রেষ্ঠ উপহার। এজন্য প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গঠনের যে মিশন এবং ভিশন এটাতে আমাকে সম্পৃক্ত করেছেন। যে কোনো কিছুর বিনিময়ে এই আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই। নির্বাচিত হয়ে স্মার্ট বাংলাদেশে অংশ হিসেবে শ্যামনগর উপজেলাকে স্মার্ট বাংলাদেশের অংশ করতে কাজ করবো ইনশাল্লাহ।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews