1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
সর্বশেষ :

খুলনায় বিএনপির মিছিল থেকে খুবি’র বাস ভাংচুর

  • প্রকাশিত: বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ৫১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:;অবরোধের সমর্থনে বিএনপির মিছিল থেকে খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) শিক্ষকদের বহনকারী একটি বাস ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ দুজন আহত হয়। বুধবার দুপুরে নগরীর শেরে বাংলা সড়কের জোহরা খাতুন স্কুলের সামনে ঘটনা ঘটে। পরে পুলিশ এসে বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরে অবরোধের সমর্থনে শেরে বাংলা সড়কে মিছিল বের করে বিএনপি। চার লেন সড়কের ওপর লেন থেকে বিশ্ববিদ্যালয়ের একটি বাস যাচ্ছিলো। মিছিলে অংশ নেওয়া নেতাকর্মীরা বাসটিকে লক্ষ্য করে ইটের টুকরা নিক্ষেপ করে। এতে বাসের কয়েকটি গ্লাস ভেঙ্গে যায়।

বিশ্ববিদ্যালয়ের পরিবহন পরিচালনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. শাহনেওয়াজ নাজিমুদ্দিন আহমেদ বলেন, ‘দুপুর ২টার দিকে শিক্ষকবাহী বিশ্ববিদ্যালয়ের বাসের ওপর হামলা চালায় বিএনপির নেতাকর্মীরা। এ সময় ইট পাটকেল নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায় তারা। বাসের পেছনের দুটি জানালার গ্লাস ভেঙে যায়।

তিনি বলেন, ‘বাসে থাকা নুরুল ইসলাম নামের একজন ও বাসের হেলপার মো. জুয়েল আহত হয়েছেন। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

খুলনা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্টার প্রফেসর খান গোলাম কুদ্দুস বলেন, প্রতিষ্ঠার পর এই প্রথম বিশ্ববিদ্যালয় বাস হামলার শিকার হলো। আমরা এ ঘটনায় উদ্বিগ্ন। আমরা বিষয়টি পুলিশ কমিশনারকে জানিয়েছি। তিনি সার্বিক নিরাপত্তা নিশ্চিতের আশ্বাস দিয়েছেন। একই সঙ্গে অপরাধীদের সনাক্ত করে গ্রেপ্তারের আশ্বাস দিয়েছেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) মো. তাজুল ইসলাম জানান, দুপুর ২টার দিকে ময়লাপোতা থেকে খুলনা বিশ্ববিদ্যালয় দিকে যাচ্ছিল বাসটি। এ সময় বিএনপির মিছিল থেকে কয়েকজন বাসটির ওপর হামলা করে। ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় মামলা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews