1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
সর্বশেষ :

নির্বাচনে বিদেশিদের কোনো চাপ নেই-ইসি আলমগীর

  • প্রকাশিত: বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ৩৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের উপর বিদেশিদের কোনো চাপ নেই। তাদের চাপ প্রয়োগের অধিকারও নেই। বাংলাদেশ একটি স্বাধীন সার্বভৌমত্ব দেশ। নির্বাচন কমিশন একটি স্বাধীন প্রতিষ্ঠান। তারা শুধু জানতে চায় নির্বাচন অবাধ-সুষ্ঠু করতে কী কী ব্যবস্থা নেয়া হয়েছে।

বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ইসি আলমগীর বলেন, নির্বাচন সুষ্ঠু ও উৎসবমুখর করতে কমিশন প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে। কে নির্বাচনে আসলো কে আসলো না তা নিয়ে কমিশনের কিছু করার নেই। নির্বাচন কেন্দ্রে সাংবাদিকদের নিয়ম মেনে সবকিছু করার সুযোগ থাকবে। নির্বাচন বাধাগ্রস্ত করা হলে সেসব বিষয় পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী দেখবে।

এর আগে সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত নির্বাচন কমিশনার মো. আলমগীর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে রিটার্নিং অফিসার, সহকারি রিটার্নিং অফিসার ও আইনশৃঙ্খলাবাহিনীর সঙ্গে মতবিনিময় করেন। সভায় জেলা প্রশাসক শফিউর রহমান, পুলিশ সুপার কামরুজ্জামান, বিজিবির-৩৫ অধিনায়ক আব্দুল্লাহ আল মাশরুকীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews