1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বুধবার, ২২ মে ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

বৃষ্টিতে দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ২৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::সিলেট টেস্টে জয়ের পর সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্টে মিরপুরে নিউজিল্যান্ডের মুখোমুখি হয় বাংলাদেশ। হোম অব ক্রিকেটে গতকাল প্রথম দিনেই দেখা মিলেছে ১৫ উইকেটের। তাই অনেকেই ধারণা করেছিলেন, হয়তো আজই শেষ হয়ে যাবে এই ম্যাচ। তবে তা হয়নি। বৃষ্টির কারণে আজ মাঠেই গড়ায়নি দ্বিতীয় দিনের খেলা। প্রথম সেশনের পর দ্বিতীয় সেশনও ভেস্তে গেছে বৃষ্টিতে। অবশেষে পরিত্যক্তই ঘোষণা করা হয়েছে দ্বিতীয় দিনের খেলা।

ঢাকার আকাশ গতকালও ছিল মেঘলা। এ কারণে প্রথম দিনের খেলাও হয়েছে ফ্লাড লাইট জ্বালিয়ে। তবুও শেষ বিকেলে আলোকস্বল্পতার কারণে দিনের খেলা ৮.২ ওভার কম রেখেই শেষ করা হয়। তা পুষিয়ে নিতে আজ ১৫ মিনিট আগেই মাঠে নামার কথা ছিল দুই দলের। কিন্তু সকাল থেকেই বৃষ্টিতে এক বলও খেলা হয়নি আজ।

আবহাওয়া অধিদপ্তর থেকে বলা হয়েছে, ঘূর্ণিঝড় মিগজাউমের প্রভাবে এমন বৃষ্টি হচ্ছে। ঢাকা সহ দেশের বিভিন্ন অঞ্চলেই গতকাল রাত থেকে বৃষ্টি হচ্ছে। আজ বিকেল থেকে বৃষ্টির প্রবণতা কমতে পারে বলেও জানা গেছে। তবে দুপুর পর্যন্ত বৃষ্টি না কমায় অবশেষে পরিত্যক্ত হল দ্বিতীয় দিনের খেলা।

এদিকে কাল প্রথম দিনে নিউজিল্যান্ড বোলারদের তোপে ১৭২ রানেই অলআউট হয় বাংলাদেশ। পরে ব্যাট করতে নেমে সুবিধে করতে পারেনি কিউইরাও। তাইজুল ইসলাম-মেহেদী মিরাজদের তোপে ৫৫ রান তুলতেই ৫ উইকেট হারিয়েছে সফরকারীরা।

প্রথম দিন শেষে স্কোর

বাংলাদেশ: ১৭২/ ১০ (৬৬.২ ওভার)

নিউজিল্যান্ড: ৫৫/৫ (১২.৪ ওভার)

প্রথম ইনিংসে কিউইরা পিছিয়ে ১১৭ রানে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews