1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

খুলনায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষ্যে সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত: শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ৬৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি::‘উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’ এই প্রতিপাদ্য নিয়ে শনিবার সকালে খুলনা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনার বিভাগীয় কমিশনার মোঃ হেলাল মাহমুদ শরীফ।
অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তৃতায় বলেন, দুর্নীতির বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে। যারা দুর্নীতি করে তাদের রাষ্ট্রীয় ও সামাজিকভাবে বয়কট করতে হবে। সদিচ্ছার মাধ্যমে দুর্নীতি দূর করা যায়। নিজ ঘর থেকে দুর্নীতিবিরোধী অভিযান পারিচালনা করা জরুরি। তিনি বলেন, প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে যে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন তা যেন প্রতিটি অফিসেই বাস্তবায়িত হয়। এজন্য কর্মক্ষেত্রে যার যার দায়িত্ব সততা, নিষ্ঠা ও ন্যায়পরায়নতার সাথে পালন করতে হবে। পরিবার, সমাজ ও কর্মক্ষেত্রে দুর্নীতি প্রতিরোধে সকলকে এগিয়ে আসাতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, অতিরিক্ত রেঞ্জ ডিআইজি মোঃ নিজামুল হক মোল্যা, দুর্নীতি দমন কমিশন খুলনা বিভাগীয় কার্যালয়ের পরিচালক মোঃ মঞ্জুর মোর্শেদ, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ডা: মনি মোহন সাহা। খুলনার জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীনের সভাপতিত্বে এতে স্বাগত বক্তৃতা করেন দুর্নীতি দমন কমিশন জেলা কার্যালয়ের সহকারী পরিচালক তরুণ কান্তি ঘোষ। খুলনা জেলা প্রশাসন, দুর্নীতি দমন কমিশন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে।
এর আগে দিবসটি উপলক্ষ্যে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। বিভিন্ন সরকারি দপ্তর এ মানববন্ধনে অংশ নেয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews