1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
ডুমুরিয়ায় মহান শহীদ দিবস পালিত মুজিব শতবর্ষ জাদুঘরের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ৯ জন গ্রেফতার আনসার ও ভিডিপি খুলনা রেঞ্জ এ শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন খুলনায় মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত দুই চিকিৎসক গ্রেপ্তার, ডায়াগনস্টিক সেন্টার বন্ধ-সুন্নতে খৎনা করাতে গিয়ে শিশুর মৃত্যু প্রধানমন্ত্রীর নেতৃত্বে সাম্প্রদায়িকতার বীজবৃক্ষ সমূলে তুলে ফেলব-ওবায়দুল কাদের আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষার টানে দুই বাংলার ভাষা প্রেমীদের মিলনমেলা বসে বেনাপোল নো-ম্যান্সল্যান্ডে অবশেষে জোট সরকার গঠনে পাকিস্তানে ঐকমত্য ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আনসার ও ভিডিপি খুলনা রেঞ্জ এ মহান বিজয় দিবস পালিত

  • প্রকাশিত: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৪১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি::আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী খুলনা রেঞ্জের উদ্যোগে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ২০২৩ যথাযোগ্য মর্যাদায় উদ্যাপন করা হয়। জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। দিবসটি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী খুলনা রেঞ্জ ও জেলা যথাযোগ্য মর্যাদার সাথে পালন করে। এদিন সূর্যোদয়ের সাথে সাথে গল্লামারী স্মৃতিসৌধে খুলনা রেঞ্জের উপমহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী পুস্পস্তবক অর্পনের মাধ্যমে মহান মুক্তিযুদ্ধে সকল শহীদের প্রতি বিন¤্র শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন খুলনা রেঞ্জের পরিচালক মোঃ শফিকুল ইসলাম পিএইচডি, পরিচালক ৩ আনসার ব্যাটালিয়ন, মোল্যা আবু সাইদ ও জেলা কমান্ড্যান্ট খুলনা মোঃ সাইফুিদ্দন।
সকাল ১০ঘটিকায় আনসার ও ভিডিপি রেঞ্জ কার্যালয়ের সভাকক্ষে মহান মুক্তিযুদ্ধের ইতিহাস ও ঐতিহ্য ভিত্তিক প্রমান্যচিত্র প্রদর্শনের ব্যবস্থা করা হয়। এ সময়ে মহামান্য রাষ্ট্রপতি এবং মাননীয় প্রধানমন্ত্রীর প্রদত্ত বানী সকল স্তরের সদস্যদের পাঠ করে শোনানো হয়। প্রমান্যচিত্র প্রদর্শনের সময় উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের উপমহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী, পরিচালক মোঃ শফিকুল ইসলাম পিএইচডি, পরিচালক ৩ আনসার ব্যাটালিয়ন, মোল্যা আবু সাইদ ও জেলা কমান্ড্যান্ট খুলনা মোঃ সাইফুিদ্দন এবং খুলনা রেঞ্জ ও জেলা কার্যালয়ের সকল কর্মকর্তা, কর্মচারী ও ব্যাটলিয়ন আনসারগণ।
এদিন বাদ যোহর নামাজের পর মহান স্বাধীনতাযুদ্ধে শাহাদাত বরণকারী সকল মুক্তিযোদ্ধা এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব ও তাঁর পরিবারের শাহাদাত বরণকারী সদস্যবৃন্দদের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ জাতির সুখ, শান্তি, সমৃদ্ধি এবং বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উত্তরোত্তর অগ্রগতি করে বিশেষ মোনাজাত করা হয়।
উপমহাপরিচালক দুপুরে খুলনা রেঞ্জ ও জেলা কার্যালয় কর্তৃক আয়োজিত প্রীতিভোজে অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews