1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
সর্বশেষ :
খুলনা মেট্রোপলিটন পুলিশের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত মুজিবনগর দিবসে জনসভা করবে আওয়ামী লীগ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির হাছান মাহমুদের সাথে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক অনিবন্ধিত ও অবৈধ নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেয়া হবে-তথ্য প্রতিমন্ত্রী বাগেরহাটে পাওনা টাকা চাওয়ায় বিকাশ এজেন্টকে মারধর ও টাকা লুটের অভিযোগ শিশুদের সুস্বাস্থ্য নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলের দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে-সিটি মেয়র বাগেরহাট হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে ৫’শ রোগিকে চিকিৎসা সেবা দাকোপে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ প্রদর্শনী-২০২৪ উদযাপনে বিভিন্ন কর্মসূচী গ্রহন ফরিদপুরে বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষ: নিহত বেড়ে ১৪

পাইকগাছায় শীতার্তদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ

  • প্রকাশিত: রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

পাইকগাছা ( খুলনা )::পাইকগাছায় হিম ঠাণ্ডা বাতাস আর ঘন কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা অসহায় দুস্থ নিম্ম আয়ের মানুষকে বেশি কাবু করছে । শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের একটু উষ্ণতা দিতে তাদের পাশে দাঁড়ানো অব্যাহত রেখেছেন উপজেলা প্রশাসন।

শনিবার রাতে উপজেলা প্রশাসনের কয়েকটি দপ্তরের কর্মকর্তাদের নিয়ে উপজেলার পাইকগাছা পৌরসভার শিববাটি নদীর চরভরাটি এলাকার ও লস্কর ইউনিয়নের লক্ষ্মীখোলা আবাসন প্রকল্পের দুস্থ ও অসহায় বাসিন্দাদের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আল আমিন।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আল আমিন বলেন, এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের এই উপহার জেলা প্রশাসক খন্দকার ইয়াসীর আরেফীন মহোদয়ের নির্দেশনা মোতাবেক আপনাদের পাশে দাঁড়াতে এই উপহার প্রদান করছি। এ সময় তিনি সরকারের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে বিত্তবানদেরও সহমর্মিতার হাত বাড়িয়ে এসকল অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আহ্বান জানান। সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাশ ও শিক্ষা অফিসার বিদ্যুৎ রঞ্জন সাহা সহ অনেকে এসময়ে উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews