1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
সর্বশেষ :
এপিএ বাস্তবায়নে প্রথম স্থানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ বটিয়াঘাটায় বাংলাদেশ আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক দক্ষতা উন্নয়ন ও সেবার মান বৃদ্ধির লক্ষ্যে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন সিটি মেয়র অস্ট্রেলিয়াকে ২১ রানে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস আওয়ামী লীগের মূল শক্তি হচ্ছে এদেশের জনগণ-শেখ হাসিনা ইসরাইলি হামলায় নিহত ৪৫০ পরীক্ষার্থী ছাগলকাণ্ডে ধরা মতিউর, অনুসন্ধানে নেমেছে দুদক আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর সভায় যোগ দিয়েছেন শেখ হাসিনা

নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পেশাদারিত্বের সঙ্গে কাজ করবে বিজিবি

  • প্রকাশিত: শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ৪৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক::আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পেশাদারিত্বের সাথে কাজ করবে বলে জানিয়েছেন বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান।

শনিবার (৩০ ডিসেম্বর) সকালে চট্টগ্রামের জিইসি কনভেনশন সেন্টারে নির্বাচনী মোতায়েন উপলক্ষে স্থাপিত বিজিবি‍‍`র বেইজ ক্যাম্প পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

বিজিবি মহাপরিচালক বলেন, নির্বাচনের আগে-পরে এবং নির্বাচনের দিন যেকোনো নাশকতা ঠেকাতে অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদা তৎপর থাকবে। কোনো দুষ্কৃতকারী কোনো নাশকতা কিংবা অনভিপ্রেত ঘটনা ঘটানোর চেষ্টা করলে বিজিবি কঠোর অবস্থানে থাকবে।

তিনি আরও বলেন, নির্বাচনের আগে ও পরে যাতে কোন সহিংসতা না হয় সেজন্য মোবাইল স্ট্রাইকিং ফোর্স হিসেবে ২৯ ডিসেম্বর থেকে মোতায়েন করা বিজিবি ১০ জানুয়ারি পর্যন্ত থাকবে এবং ভোটের সুষ্ঠু পরিবেশ নিশ্চিতকল্পে কাজ করবে। ভোটকেন্দ্রে ভোটাররা যাতে নির্বিঘ্নে এসে ভোটাধিকার প্রয়োগ করতে পারে তা নিশ্চিতেও তৎপর থাকবে বিজিবি সদস্যরা। নাশকতা ঠেকাতে প্রয়োজনে বিজিবি ডগ স্কোয়াড ব্যবহার করা হবে।

এর আগে বিজিবি মহাপরিচালক চট্টগ্রাম রিজিয়নের দায়িত্বপূর্ণ নির্বাচনী বেইজ ক্যাম্প-আনোয়ারা রিভারভিউ কমিউনিটি সেন্টার এবং জিইসি কনভেনশন সেন্টার পরিদর্শন করেন।

এসময় বিজিবি সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিজিবি‍‍`র চট্টগ্রাম রিজিয়নের রিজিয়ন কমান্ডার, চট্টগ্রাম ব্যাটালিয়ন (৮ বিজিবি) এর অধিনায়কসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews