1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার-প্রধানমন্ত্রী যাত্রী হয়রানি বন্ধে দালালমুক্ত করা হলো বেনাপোল চেকপোষ্ট কাস্টমস-ইমিগ্রেশন বিয়ের পিঁড়িতে বসছেন সোহিনী কোটাবিরোধীদের আন্দোলন থামিয়ে আদালতে আসা উচিত-স্বরাষ্ট্রমন্ত্রী ডুমুরিয়ায় ঐতিহ্যবাহী রঘুনাথপুর হাইস্কুলের নতুন অডিটরিয়াম ভবন উদ্বোধন কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ১ কেজি ৪০ গাঁজা, ৭৫ পিস ইয়াবাসহ ৮ জন গ্রেফতার হোম না অ্যাওয়ে, যে জার্সি পরে ফাইনালে খেলবেন আর্জেন্টিনা ৪৩ হাজার শিক্ষার্থীকে জাল সনদ দিয়েছে বিশ্ববিদ্যালয় চীন সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন রোববার কোটা সংস্কার আন্দোলনকারীদের অন্য কেউ ইন্ধন দিতে পারে-ডিবি প্রধান

খেলা শেষে বাড়ি ফেরা হলোনা আলিমের

  • প্রকাশিত: রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৯১ বার পড়া হয়েছে

বেনাপোল প্রতিনিধি::যশোরের নাভারণের কলাগাছি নামক স্থানে একটি পিক আপের চাকায় পিষ্ট হয়ে আব্দুল আলিম (৩০) নামে এক প্রতিভাবান ফুটবল খেলোয়াড়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন তার সাথে থাকা ফিরোজ হোসেন (২৫) নামে আরেক যুবক। মাত্র ৩০ বছর বয়সেই প্রতিভাবান এ খেলোয়ারের জীবন কেড়ে নিয়েছে মোটর সাইকেল দূর্ঘটনায়।

শনিবার (৩০ ডিসেম্বর) রাত রাত সাড়ে ৮টার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত আব্দুল আলিম বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া গ্রামের আবু তাহেরের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, আব্দুল আলিম ও সাথে থাকা ফিরোজ যশোরের বাঘারপাড়া থেকে ফুটবল খেলা শেষে রাতে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে কলাগাছি নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ তাকে চাপা দেয়। এসময় পথচারি ও স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।আহত ফিরোজ নাভারণ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

নাভারণ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইজনকে আহত অবস্থায় উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল আলিমকে মৃত ঘোষণা করেন। ঘাতক গাড়িটি সনাক্ত করা সম্ভব হয়নি। মরদেহ উদ্ধার করে থানায় আনার পর আইনি প্রক্রিয়া শেষে পরবর্তীতে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ দিকে আব্দুল আলিমের মর্মান্তিক মৃত্যুর খবরে খেলোয়ারদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। অকালে আলিমের এ চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না তারা। আলিম বিভিন্ন স্থানে ফুটবল খেলতে যেতেন। তার পায়ে ছিলো অসাধারণ জাদু। তার জাদু দেখতে অসংখ্য ভক্তরা ছুটে যেতেন মাঠে। আলিমের অকালে চলে যাওয়ায় তারা শোকে পাথর হয়ে গেছে পরিবারসহ সতীর্থরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews