1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

এদেশের মানুষ বিশ্বাস করে নৌকায় ভোট দিয়ে কখনো প্রতারিত হয় না

  • প্রকাশিত: সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
  • ১১২ বার পড়া হয়েছে

মোঃ জাহিদুল ইসলাম::কাঁচা পাট রপ্তানিতে বিশেষ অবদান রাখা ও সর্বোচ্চ রেমিটেন্স অর্জনকারী প্রতিষ্ঠান খুলনার দৌলতপুরে ঢাকা ট্রেডিং হাউস লিমিটেডের উদ্যোগে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ উপলক্ষে মতবিনিময় সভা রবিবার রাত ৮ টায় ঢাকা ট্রেডিং হাউজ চত্বরে অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন টাকা ট্রেনিং হাউজ লিমিটেড ব্যস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ টিপু সুলতান। প্রধান অতিথি ছিলেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম রোজন সুফিয়ান এমপি। সম্মানিত অতিথি ছিলেন মহানগর মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কেসিসি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা ৩ আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম কামাল হোসেন, সাবেক রাষ্ট্রদূত, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক বিশেষ সহকারি মোঃ মমতাজ হোসেন। বক্তরা এ সময় বলেন,উৎসব মুখর পরিবেশে চলছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার প্রচারনা।দেশরতœ, জননেত্রী,সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন দেখিয়েছিলেন। আজ সেটি বাস্তবায়ন হয়েছে। এখন আমরা স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ইশতেহার ঘোষণা করেছেন । সেখানে নতুন প্রজন্মের কর্মসংস্থানের কথা থাকবে । সেখানে তাদের বেকার সমস্যা দূর হবে। সে কারণে নতুন প্রজন্মের যারা ভোটার তারা শেখ হাসিনা ও নৌকা প্রতীকের পক্ষে রায় দিবে। শেখ হাসিনা বাংলাদেশের মানুষের ভোটের ও ভাতের অধিকার বাস্তবায়ন করেছেন। বাংলাদেশকে ক্ষুধা দারিদ্র্যমুক্ত করেছেন। তাই আমি বলব,জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতীক নৌকা, শেখ হাসিনার প্রতীক নৌকা, উন্নয়নের প্রতীক নৌকা, গণতন্ত্রের প্রতীক নৌকা, মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা এদেশের মানুষ বিশ্বাস করে নৌকায় ভোট দিয়ে কখনো প্রতারিত হয় না, বঞ্চিত হয় না।নৌকায় যতবার ভোট দিয়েছে তখনই বাংলাদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। দেশ ও মানুষের উন্নয়ন হয়েছে। তুলনামূলক ভাবে অতীতে যারা ক্ষমতায় ছিল,তাদের চেয়ে নৌকায় ভোট দেওয়ার কারণে জননেত্রী শেখ হাসিনার আমলে ভালো আছে এ দেশের মানুষ।তাই এবারের নির্বাচনটা নৌকা প্রতীকের ও শেখ হাসিনার জনপ্রিয়তা এবং তার উন্নয়ন। এ অঞ্চলের মানুষ আমাকে ভালবাসে তারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে আমি তাদের সেবক হয়ে কাজ করব। ৭ জানুয়ারি সকলকে ভোট কেন্দ্রে উপস্থিত থেকে নৌকা প্রতীকে ভোট প্রদান করে পঞ্চম বার শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার আহŸান জানান।
এ সময় বক্তৃতা করেন আওয়ামী লীগের সভাপতি ও বিজেএ’র সাবেক চেয়ারম্যান শেখ সৈয়দ আলী, ঢাকা ট্রেডিং হাউস লিমিটেডের নির্বাহী পরিচালক সোহেলী পারভীন, আলহাজ শেখ কাওছার আলী, সুজিত কুমার লক্ষণ ভট্টাচার্য, ঢাকা ট্রেডিং হাউজ লিমিটেড ব্যবস্থাপক পরিতোষ হালদার কানু, ১ নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত মিনা, ২ নং ওয়ার্ড কাউন্সিলর এস এম মনিরুজ্জামান মুকুল, শেখ গোলাম মোস্তফা, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম রব্বানী টিপু, সাবেক কাউন্সিলর মাকসুদ হাসান পিকু, আছিফুর রশিদ আছিফ,শাকিল আহমেদ, মোঃ জাহিদুর রহমান, সুপ্রসাত গোস্বামী প্রমুখ। সঞ্চলনায় ছিলেন কে এম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) শাওন আহম্মেদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews