1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

যশোরের শার্শার নাভারন বাজারে প্রচারপত্র বিলি ও গণসংযোগ বিএনপির কেন্দ্রীয় নেতা-কর্মীরা

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ৭৪ বার পড়া হয়েছে

বেনাপোল প্রতিনিধি::‘ডামি ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনের কর্মসূচীর অংশ হিসেবে যশোরের শার্শা উপজেলার নাভারন বাজারে প্রচারপত্র বিলি ও গণসংযোগ করেছেন বিএনপির কেন্দ্রীয় ও স্থানীয় নেতা-কর্মীরা।

আজ বৃহস্পতিবার (০৪ জানুয়ারি) বিকেলে যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি নুরুজ্জামান লিটনের নেতৃত্বে দলীয় শতশত নেতা-কর্মীরা গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ করেছেন। বিএনপির ডাকে ‘ডামি ভোট বর্জন ও অহসযোগ আন্দোলনের কর্মসূচীতে নাভারন বাজারের বিভিন্ন এলাকায় পথচারী ও ব্যবসায়ীদের সাথে গণসংযোগ ও প্রচারণপত্র বিতরণ করেন নেতৃবৃন্দ।

গণসংযোগ ও প্রচারপত্র বিতরণে অংশ নেন বেনাপোল পৌর বিএনপির সভাপতি নাজিম উদ্দিন, সাধারন সম্পাদক আবু তাহের ভারত, সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান আক্তার, শার্শা উপজেলা যুবদলের সভাপতি মোস্তাফিজ্জোহা সেলিম,সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক সালাহউদ্দিন আহমেদ,বেনাপোল পৌর যুবদলের সভাপতি মফিজুর রহমান বাবু, সাধারন সম্পাদক রাহেনুজ্জামান দিপু, পৌর ছাত্র দলের সভাপতি আরিফুজ্জামান আরিফ ও সাধারন সম্পাদক ইসতাক আহমেদ শাওন উপজেলা কৃষক দলের সভাপতি আমিরুল ইসলাম,সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক সেলিম হোসেন সেলিম, সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিএনপি অঙ্গ-সহযোগী সংগঠন ইউনিয়নের বিভিন্ন বাজারে গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews